• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত ৫০০ বস্তা চিনিসহ চট্টগ্রামে ১ অসাধু ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব চট্টগ্রামে র‌্যাবের অভিযানে গ্রেফতার হল ৪ চাঁদাবাজ হাতিয়াতে ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক

দফায় দফায় স্বর্ণের দাম বাড়ায় ক্রেতা শূন্য স্বর্ণের জুয়েলার্সগুলো

News Desk
আপডেটঃ : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

বিজয় সরকার, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

দফায় দফায় স্বর্ণের দাম বাড়ার কারণে কিশোরগঞ্জ শহরের ছোট ছোট জুয়েলার্সের দোকানগুলো ক্রেতা শূন্য। জুয়েলার্সের মালিকেরা আক্ষেপ করে বলেন আর মাত্র ১০-১২ দিন বাকী আছে রোজার ঈদ এখনো বিকিকিনি ও অডারপত্র নেই এর মধ্যে মরার উপর খারার ঘা হয়ে দাড়িয়েছে ভ্যাট ইনকামট্যক্স মাসটা যেতে না-যেতেই পরিশোধ করার বাড়তি চাপ দেয়া শুরু করেন।

এসব দেখে ছোট ছোট জুয়েলারি দোকানদারদের নাভিশ্বাস উঠে গেছে! তারা জানান বর্তমান সময়ে কাজকর্মের যে ভয়াবহ পরিস্থিতি এরমধ্যে পরিবার পরিজন নিয়ে দু’বেলা দুমুঠো ভাত খেয়ে পরে বাঁচতে পারবো কি-না জানিনা ভ্যাট ইনকামট্যক্স দিবো কেমন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ