• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি

বেনাপোল সীমান্তে ১ কোটি ৮০ লাখ টাকার স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক

News Desk
আপডেটঃ : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

এসএম স্বপন, জেলা প্রতিনিধি-(যশোর):

যশোরের বেনাপোল সীমান্তে ১৮ পিস (২ কেজি ১০০ গ্রাম ওজনের) স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

সোমবার (৩১ জুলাই) বিকালে বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের প্রাইমারি স্কুলের পাশ থেকে এ স্বর্ণের বারসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের রবিউল ইসলামের ছেলে মিলন হোসেন (৩৬) ও বোয়ালিয়া গ্রামের মিকাইল ইসলামের ছেলে শাহজামাল (২৫)।

খুলনা ২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান জানান, চোরাকারবারিরা ভারতে বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান পাচার করবে, এমন গোপন খবরে, বিজিবি সদস্যরা দৌলতপুর সীমান্তের প্রাইমারি স্কুলের পাশে অবস্থান নেয়। এ সময় সন্দেহভাজন ওই দুইজন ওই এলাকায় আসলে, তাদেরকে ধাওয়া করে আটক করা হয়। পরে আটককৃতদের অগ্রভুলাট ক্যাম্পে নিয়ে একজনের জুতার মধ্যে এবং অপরজনের পায়ের মোজায় মোড়ানো অবস্থায় ১৮ পিস স্বর্ণের বার পাওয়া যায়।

যার বাজারমূল্য প্রায় এক কোটি ৮০ লাখ টাকা।।

আটককৃতদের থানায় সোপর্দ করা হয়েছে। এবং জব্দকৃত স্বর্ণের চালানটি ট্রেজারিতে জমা দেয়া হবে বলে জানান বিজিবির ওই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ