• বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি

সেনবাগে জমি নিয়ে সংঘর্ষে বৃদ্ধ নিহত,বাবা-ছেলে আটক

News Desk
আপডেটঃ : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

মো: ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আবদুল কাদের (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ।

সোমবার সকাল ৯টার দিকে সেনবাগ উপজেলার দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের খাল পাড় এলাকায় এ ঘটনা ঘটে।আটককৃতরা হলেন, দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের খাল পাড় এলাকার মৃত নুরুল হকের ছেলে মো: মমিনুল হক প্রকাশ লিটন (৪০) ও মমিনুলের ছেলে এবায়দুল হক প্রকাশ আকাশ (২২)।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান, সোমবার সকাল ৯টার দিকে জায়গা জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে আবদুল কাদেরের সঙ্গে মমিনুল হক লিটনের ঝগড়া হয়। এক পর্যায়ে ঝগড়া মারামারিতে রূপ নিলে উভয়ে পক্ষের বেশ কয়েকজন আহত হয়। এ সময় লিটনের লোকজনের হামলায় বৃদ্ধ আবদুল কাদের গুরুত্বর আহত হয়ে ঘটনাস্থলে মাটিতে লুটিয়ে পড়েন।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দাগনভূঁইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় লিটন ও তার ছেলে আকাশকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ