• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

মধুপুরের আউশনারায় অনুষ্ঠিত হলো বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশন কার্যক্রম

News Desk
আপডেটঃ : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

আববদুল হামিদ, টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের মমিনআরা স্পোটিং ক্লাবের উদ্যেগে বুধবার দিনব্যাপী প্রথম বারের মতো অনুষ্ঠিত হলো বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশন এর কার্যক্রম।

বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশন কার্যক্রমটি টাঙ্গাইলের মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের আউশনারায় বোকারবাইদ দাখিল মাদ্রাসায় অনুষ্ঠিত হয়। প্রশিক্ষিত চক্ষু ডাক্তারের (এমবিবিএস) মাধ্যমে বিনামূল্যে চক্ষু পরীক্ষা চোখের পাওয়ার নির্ণয় ও চিকিৎসা প্রদান করা হয়। ভর্তি রোগীদের জামালপুর ইস্পাহানি ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউটে হাসপাতালে অপারেশনের জন্য পরবর্তী দেওয়া সিডিউলে ২৯ জুলাই শনিবার ২টার সময় নিয়ে যাওয়া হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আউশনারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মমিনআরা স্পোর্টিং ক্লাবের সভাপতি সুমন আহমেদ এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মমিনআরা স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম কবির।

আউশনারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, মূলত মমিনআরা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে অত্র ইউনিয়নের গরিবদুখী মানুষের উপকারেই জন্য এ সেবা কার্যক্রমের আয়োজন। মমিনআরা স্পোর্টিং ক্লাবের ভূয়সী প্রশংসা করে তিনি আরো বলেন, যুবদের খেলাধুলা ও এরকম সেবামূলক কার্যক্রম বার বার আয়োজন করলে এলাকার মানুষ উপকৃত হবে।তিনি উক্ত ক্লাবের উন্নয়নমূলক কাজে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

সার্বিক চিকিৎসাসেবায় নিয়োজিত ছিলেন ইস্পাহানি ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতাল,জামালপুর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ