• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

বুয়েটের সিন্ডিকেট মেম্বার হলেন ড. জামাল উদ্দিন আহমেদ এফসিএ

News Desk
আপডেটঃ : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

রাষ্ট্রপতি ও চ্যান্সেলর কর্তৃক বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিন্ডিকেটের সদস্যের মনোনিত হয়েছেন দি ইনস্টিটিউট অফ চাটার্ড একাউনটেন্ট অফ বাংলাদেশের সাবেক প্রেসিডেন্ট, বাংলাদেশ অর্থনৈতিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক অর্থনীতিবিদ ড. জামাল উদ্দিন আহমেদ এফসিএ।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব মোছাঃ রোকসানা বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মহামান্য রাষ্ট্রপতি এর অনুমোদনক্রমে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) অধ্যাদেশ ১৯৬১ এবং বাংলাদেশ (অ্যাডাপটেশন অব ইউনিভার্সিটি ল’জ) অর্ডিন্যান্স, ১৯৭২ এর ১৫(৫) ধারা এবং প্রথম সংবিধান অনুচ্ছেদ ২(২) অনুসারে নিম্নোক্ত ৬ জন বিশিষ্ট ব্যক্তিকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে দুই বছরের জন্য মনোনয়ন প্রদান করা হল।

সিন্ডিকেট সদস্য হিসেবে মনোনীত অন্য সদস্যগণ হলেন – বাংলাদেশ সরকারি কর্মকমিশনের সাবেক সদস্য অধ্যাপক ডাক্তার শাহ আব্দুল লতিফ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আ. আ. ম. শ. আরেফিন সিদ্দিক,মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অতিরিক্ত সচিব মোহাম্মদ আবু ইউসুফ মিয়া, একুশে পদপ্রাপ্ত সাংবাদিক অজয় দাস গুপ্ত ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক ড. এস এম আনোয়ারা বেগম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ