• শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

বেনাপোল পৌর নির্বাচনে নৌকা মার্কার গণজোয়ার সৃষ্টি হয়েছে

News Desk
আপডেটঃ : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

এসএম স্বপন, জেলা প্রতিনিধি-(যশোর):

আর মাত্র একদিন বাদেই ১৭ই জুলাই সোমবার বেনাপোল পৌর নির্বাচন। আর এবারের পৌর নির্বাচনে বেনাপোলে নৌকা মার্কার গণজোয়ার সৃষ্টি হয়েছে। সর্বত্তো নৌকা মার্কার জয় জয় রব বইছে। মানুষের মুখে মুখে এখন নৌকা মার্কার প্রার্থী নাসির উদ্দিনের গুনগান। তারা চাচ্ছে নাসির উদ্দিন এবারের পৌর নির্বাচনে বেনাপোল পৌর মেয়র পদে নির্বাচিত হোক।

পৌর এলাকাবাসী সূত্র জানায়, নাসির উদ্দিন সর্বদা বিপদেআপদে সাধারণ মানুষের পাশে থাকেন। নাসির উদ্দিন নিজেও দূর্নীতি করেন না, আবার কাউকে দূর্ণীতি করতেও দেবেন না। স্বচ্ছ জবাবদিহিতার মাধ্যমে তিনি বেনাপোল পৌরসভার উন্নয়ন সাধন করবেন বলে তারা জানান।

বেনাপোল পৌরসভার ৪ নং কাগজপুকুর ও কাগমারী ওয়ার্ডের সাধারণ নাগরিক ও ভোটার মিলন হুসাইন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন, আমাদের সকলের পরিচিত সুশিক্ষায় শিক্ষিত মোঃ নাসির উদ্দিন ভাই। তিনি ছাত্র রাজনীতির সবুজ প্রান্তর থেকে উঠে আসা পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও সমাজসেবক। বেনাপোলের তরুণ স্মার্ট মেয়র প্রার্থী।

নাসির উদ্দিনের মত যোগ্য ও সৎ প্রার্থীকে দল-মত নির্বিশেষে সবাই মেয়র হিসেবে নির্বাচিত করবেন বলে আমি মনে করি। আমাদের এই প্রানের শহর বেনাপোলের এবং এই শহরের শান্তি প্রিয় মানুষগুলোকে তিনি শান্তিতে রাখবেন আশা করি।

বেনাপোল ৮ নং ছোটআঁচড়া ওয়ার্ডের বাসিন্দা রফিকুল ইসলাম রফিক বলেন, বেনাপোল পৌর নির্বাচনে নৌকা মার্কার যোগ্য প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাসির উদ্দিনকে মনোনীত করেছেন। তিনি বেনাপোল পৌরসভার বিভিন্ন সমাজ সেবা ও উন্নয়ন মূলক কাজের সাথে নিজেকে জড়িয়ে রেখেছেন। তাকে ঘিরে এবারের পৌর নির্বাচনে বেনাপোলে উৎসব ও আমেজপূর্ণ পরিবেশে নৌকার জয়গান বয়ে যাচ্ছে। আমরা আশাবাদী নাসির ভাই বিপুল ভোটে নৌকা মার্কা নিয়ে জয়ী হবেন।

পৌর নির্বাচনে নৌকা মার্কার মেয়র প্রার্থী নাসির উদ্দিন বলেন, আমি নিজে দূর্নীতিমুক্ত। সুতরাং আমি নির্বাচিত হলে, কাউকে কোন দূর্নীতি করার সুযোগ দেবো না। আমি ব্যক্তিগত ভাবে একা নয়, সবাইকে সাথে নিয়েই বেনাপোলের উন্নয়নে কাজ করে যাবো। আর বেনাপোল বাসীর বহুদিনের দাবি, বেনাপোলে একটি উন্নত মানের হাসপাতালের। আমি প্রয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করবো। এবং তাকে বেনাপোলে আসার অনুরোধ জানাবো। আর চেষ্টা করবো হাসপাতালটি নির্মাণের জন্য। তিনি বলেন, আমি মেয়র নির্বাচিত হলে, আমি কোন প্রতিহিংসার জন্য পৌরসভায় যাবো না। বেনাপোল প্রথম শ্রেণির পৌরসভা। আমি এখানকার মানুষের অধিকার আদায়ের জন্য যাবো।

উল্লেখ্য, ১৭ জুলাই সোমবার সকাল থেকে শুরু হবে বেনাপোল পৌরসভার ৯ টি ওয়ার্ডের ১২ টি কেন্দ্রে ভোট গ্রহণ। এবারের বেনাপোল পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে ৩ জন, সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ১৫ জন ও সাধারন আসনের কাউন্সিলর পদে ৪৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ নির্বাচনে বেনাপোল পৌরসভায় ৩০ হাজার ৩৮৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তারমধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১৫০৪৪ জন ও নারী ভোটারের সংখ্যা ১৫৩৪১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ