• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত কৃষি জমির টপ সয়েল কাটায় সাতকানিয়ায় মোবাইল কোর্টের অভিযানে ১ জনকে কারাদন্ড সেনবাগে সাংবাদিকদের সম্মানে উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার মাহফিল মধুপুরে খালেদা জিয়ার সু-স্বাস্হ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল দুঃস্থ অসহায়দের মাঝে ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’র ঈদবস্ত্র বিতরন সেনবাগ পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র ভিপি দুলাল মধুপুর কুড়ালিয়া(বাগবাড়ি)জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত সেনবাগে দুই হাজার গরীব,দু:স্হ ও অসহায়দের মাঝে হাসান মঞ্জুর এর ঈদ উপহার বিতরণ মধুপুরে সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল নতুন ব্রীজ সিএনজি স্ট্যান্ডে র‌্যাবের জালে আঁটকা পরল ৬ চাঁদাবাজ,গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে

দি নিউজ ইন্ডিয়া”-র বাংলাদেশ প্রতিনিধি হিসেবে মনোনীত করা হলো সিনিয়র সাংবাদিক মোঃ আব্দুর রহমানকে

News Desk
আপডেটঃ : সোমবার, ১০ জুলাই, ২০২৩

নিউজ জাতীয় বাংলাদেশঃ

ভারতের জনপ্রিয় নিউজ গ্রুপ। “দি নিউজ ইন্ডিয়া”-র বাংলাদেশ প্রতিনিধি হিসেবে মনোনীত হয়েছেন বাংলাদেশের সিনিয়র সাংবাদিক ও বিশিষ্ট সংগঠক মোঃ আব্দুর রহমান।

মোঃ আব্দুর রহমানের সাংবাদিকতার উপর ১৫ বছরের অভিজ্ঞতা রয়েছে। তিনি দক্ষিণ এশিয়ার আটটি দেশের সাংবাদিকদের নিয়ে গঠিত আন্তর্জাতিক সংবাদিক সংগঠন- “সার্ক জার্নালিস্ট ফোরাম”-এর মহাসচিব।

ভারত বাংলাদেশের সাংবাদিকদের কে নিয়ে গঠিত
দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম”-এর মহাসচিব।
তিনি দেশ বিদেশের অনেক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তিনি নেপালের জনপ্রিয় নিউজ “টাইমস এশিয়ান” ও ভারতের “নিউজ ইন্ডিয়া প্রেস” ও পূবের আকাশ”- পত্রিকার বাংলাদেশ প্রতিনিধি। দেশ বিদেশের অনেক পত্রিকার সাথেও জড়িত রয়েছেন।

এ ছাড়াও তিনি দেশ বিদেশে অনেক আন্তর্জাতিক সভা- সেমিনারে অংশগ্রহণ করেন। এছাড়া তিনি দুই বাংলার জনপ্রিয় নিউজ পোর্টাল তৃণমূল বার্তা/হ্যালো ঢাকা নিউজ এর সম্পাদক ও প্রকাশক।

তিনি দেশ-বিদেশে বহু নবীন সাংবাদিক ও সাংবাদিক সংগঠন তৈরি করেন। সাংবাদিকতায় অবদানের জন্য দেশ বিদেশের বিভিন্ন সংগঠনের স্বীকৃতি ও অনেক আন্তর্জাতিক সম্মাননা অর্জন করেন।

সার্ক জার্নালিস্ট ফোরামের কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্স রাজু লামা নেপালের কাঠমান্ডু থেকে ও বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট আবুল কালাম আজাদ আমেরিকা থেকে ও জেনারেল সেক্রেটারি নাজমা সুলতানা নীলা বাংলাদেশ থেকে অভিনন্দন জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ