• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ

গ্রিন নাটোর কর্মসূচির শুভ উদ্বোধন করেন সংসদ শিমুল

News Desk
আপডেটঃ : সোমবার, ৩ জুলাই, ২০২৩

হাসান আলী সোহেল, নাটোর থেকেঃ

নাটোর সদর ও নলডাঙ্গা আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুলের সভাপতিত্তে গ্রিন নাটোর কর্মসুচির শুভ উদ্বোধন হয়েছে।

এসম প্রধান অতিথি হিসাবে ছিলেন আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শিমুল মাননীয় সংসদ সদস্য, নাটোর-২। বিশেষ অতিথি হিসাবে ছিলেন জনাব মোঃ সাইফুর রহমান পিপিএম পুলিশ সুপার, নাটোর জনাব উমা চৌধুরী মেয়র, নাটোর পৌরসভা জনাব কামরুল হাসান সরকার নির্বাহী প্রকৌশলী, সওজ, সড়ক বিভাগ, নাটোর। আরো উপস্থিত ছিলেন জনাব আবু নাছের ভূঞা জেলা প্রশাসক, নাটোর। ৩ জুলাই সকাল ১১ টায় নাটোর মাদ্রাসা মোড় স্বাধীনতা চত্বরে গ্রিন নাটোর কর্মসুচির উদ্বোধন করাহয়।

এসময় নাটোর জেলার পুলিশ সুপার, জেলা প্রাশাসন, মেয়র সহ নাটোর সংসদ সদস্য সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। আলহাজ শফিকুল ইসলাম শিমুল বলেন ইতিমধ্যে জেলা প্রশাসককে গ্রিন নাটোর কর্মসুচির ব্যায়ের অর্থ জেলা প্রশাসন বরাবর হস্তান্তর করা হয়েছে। তিনি আরো বলেন পৌরসভা মেয়র তার পৌরসভা হতে অর্থ সহাযতা করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ