• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত ৫০০ বস্তা চিনিসহ চট্টগ্রামে ১ অসাধু ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব চট্টগ্রামে র‌্যাবের অভিযানে গ্রেফতার হল ৪ চাঁদাবাজ হাতিয়াতে ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক

সেনবাগ রেসিডেন্সিয়াল আলিম মাদ্রাসার উদ্যোগে ওলামায়ে কেরাম ও সাংবাদিকের সম্মানে ইফতার

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩

মোঃ ফখর উদ্দিন,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী জেলার সেনবাগ উপজেলা সদরে অবস্থিত সেনবাগ রেসিডেন্সিয়াল আলিম মাদ্রাসার উদ্যোগে বুধবার ওলামায়ে কেরাম ও স্থানীয় সাংবাদিকদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মাওলানা নুরুল হুদা বিপ্লবীর সঞ্চালনায় এবং মাওলানা মোয়াজ্জেম বিন মোশাররফ এর সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রিন্সিপাল মাওলানা জাহিদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন সেনবাগের বিশিষ্ট ওলামায়ে কেরাম ও স্হানীয় সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র মহাগ্রন্থ আল কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মাজহার মুগিরা।
এ সময় আমন্ত্রিত ওলামা কেরামদের মধ্যে বক্তব্য রাখেন রাজারামপুর বশিরিয়া আলিম মাদ্রাসা আরবী প্রভাষক মাও. আবু সাকের,তাহফিজুল কুরআন মডেল মাদ্রাসার ব্যবস্হাপনা পরিচালক মাও. আহমাদ উল্লাহ আজিজি,আল হিকমা মিডিয়া সোসাইটি বাংলাদেশ এর সভাপতি মাও. জিয়াউর রহমান আইয়ুবী।

সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সেনবাগ প্রেস ক্লাবের সভাপতি খুরশীদ আলম,সেনবাগ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মনোয়ারুল হক। উপস্থিত বক্তাগণ সেনবাগ রেসিডেন্সিয়াল আলিম মাদ্রাসার শিক্ষা ব্যাবস্থার ভূয়সী প্রশংসা করেন এবং উক্ত আয়োজনের জন্য মাদ্রাসা কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন।অনুষ্ঠান শেষে দেশ ও জাতি এবং সমগ্র মুসলিম উম্মাহর জন্য শান্তি কামনা করে দোয়া পরিচালনা করেন আল হিকমা মিডিয়া সোসাইটি বাংলাদেশ এর কেন্দ্রীয় সেক্রেটারি মাও. ইমাম উদ্দিন।

অত্যন্ত সুন্দর ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মাধ্যমে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলটি সম্পন্ন হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ