• সোমবার, ২০ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালীর ইসলামপুর দাখিল মাদ্রাসায় ২ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে নতুন ভবন উদ্বোধন

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

মোঃ রিয়াজুল সোহাগ, নোয়াখালী থেকেঃ

নোয়াখালীর বেগমগঞ্জে ইসলামপুর দাখিল মাদ্রাসায় ২ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। নতুন ভবন উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বেগমগঞ্জ উপজেলার ১৫নং শরীফপুর ইউনিয়নের ইসলামপুর দাখিল মাদ্রাসার প্রাঙ্গণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নোয়াখালী-৩ বেগমগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ মামুনুর রশীদ কিরণ বলেন, শিক্ষার উন্নয়নে সরকারের পাশাপাশি গ্লোব কোম্পানি আপনাদের সঙ্গে ছিল, আছে, থাকবে।

এ বছর আমরা প্রায় ১শ’ কোটি টাকার মূল্যে অনুদান দিয়ে বেগমগঞ্জ উপজেলা শিক্ষার্থীদের শিক্ষার জন্য অনুদান দিয়েছি। তিনি আরও বলেন, এ মাদ্রাসার আজকে ২ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে মাদ্রাসা ভবন তৈরি হয়েছে তার অবদান জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

তিনি অতিদ্রুত এ মাদ্রাসা দাখিল মাদ্রাসা থেকে আলীম মাদ্রাসা উপনীত করার জন্য প্রতিশ্রুতি দেন। মাদ্রাসা শিক্ষক নুরুল আলমের সঞ্চালনায় মাদ্রাসার সুপার কাজী মাওলানা এম এ বাকীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বেগমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার ও দৈনিক নোয়াখালী সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক নাসির উদ্দিন বাদল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট আক্তারুজ্জামান আলছারী, শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান নোমান সিদ্দিকী, বক্তব্য রাখেন, মাদ্রাসার অভিভাবক ও সমাজসেবক রফিক উল্লাহ রাজু।

এ সময় অভিভাবক ও প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। পরে দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। বিশেষ অতিথির বক্তব্যে নাসির উদ্দিন বাদল সাংবাদিকদের ওপর নিপীড়নমূলক ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ