• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

ধামরাইয়ের কালামপুর বাজার বণিক সমিতির নির্বাচনে কন্ঠু সভাপতি ও মুসা সা: সম্পাদক নির্বাচিত

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩

রনজিত কুমার পাল (বাবু),স্টাফ রিপোর্টারঃ

রাজধানী ঢাকার অদূরে ধামরাই উপজেলার ঐতিহ্যবাহী কালামপুর বাজার বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ৩৪০ ভোট বেশি পেয়ে আব্দুল হালিম কন্ঠু আনারস প্রতিকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ৮২ ভোট বেশি পেয়ে দেওয়ান মোসলেম উদ্দিন মুসা ছাতা প্রতিকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (১২ই জুন) ধামরাই উপজেলার ঐতিহ্যবাহী কালামপুর বাজার বণক সমিতির কার্যালয়ে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে একটানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

এ’নির্বাচনে সভাপতি পদে আনারস প্রতীকে মো: আব্দুল হালিম (কন্ঠু) ৫৯৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন,সভাপতি পদে তার প্রতিদ্বন্দ্বী রবিউল করিম চেয়ার প্রতীকে ২৫৪ ভোট পান।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ৮২ ভোট বেশি পেয়ে মোসলেম উদ্দিন মুসা সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এ’নির্বাচনে সহ-সভাপতি পদে দেলোয়ার হোসেন (দেওয়াল ঘড়ি), সহ-সাধারণ সম্পাদক পদে আশরাফুল আলম আরিফ (মোরগ), কোষাধ্যক্ষ পদে মো. শের আলী (গোলাপফুল) এবং সদস্য পদে কামরুল হাসান রাজু (মাছ), বাহার আলী (হরিণ) আলমগীর হোসেন (ফুটবল) ও আক্কাস আলী (সাইকেল) নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা এসএম হাসান। তিনি জানান, কালামপুর বাজার বণিক সমিতির এ’নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক সহ ৯টি পদে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। মোট ভোটার সংখ্যা ছিল ৮৮০ জন। এদের মধ্যে ৮৫৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ