• শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

কপিলমুনিতে বিবাদী কর্তৃক প্রতিবন্ধী পরিবারকে হুমকির অভিযোগ

News Desk
আপডেটঃ : সোমবার, ১২ জুন, ২০২৩

খুলনা প্রতিনিধিঃ

খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনিতে জমি জবরদখল, মারপিটে জখম করার ঘটনায় মামলার বিবাদী কর্তৃক হুমকির মুখে প্রতিবন্ধী রজব ও তার পরিবারের সদস্যরা। পুনরায় মারপিটের ভয়ে এক প্রকার অবরুদ্ধ অবস্থায় আতংকে দিন কাটছে তাদের। গত রবিবার মামলা তুলে না নিলে কচুকাটা করা হবে বলে জানান প্রতিবন্ধী রজবের স্ত্রী,,৷

মামলার বিবরন ও একাধিক সুত্র জানায়, জায়গাজমি নিয়ে পার্শ্ববর্তী আজমল গাজী, কামাল গাজী ও জামাল গাজীগংদের সাথে প্রতিবন্ধী রজব আলীদের বিরোধ চলে আসছে। রজব ও তার ছেলে রিপন দুজনেই প্রতিবন্ধী হওয়ার কারনে তাদেরকে বিভিন্ন সময় অত্যাচার করে আসছে বিবাদী আজমল পরিবার।

একপর্যায়ে গত ৬ জুন সকাল ৯ টার দিকে বিবাদী আজমল গং লাঠিসোটা নিয়ে প্রতিবন্ধী পরিবারের উপর হামলা চালিয়ে মারপিট ও রক্তাক্ত জখম করে। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেন। ঘটনায় পাইকগাছা থানায় একটি মামলা হয়। যার নং জিআর ১৭৫/২৩, তাং ৭/০৬/২৩। উক্ত মামলায় ৪ অভিযুক্তকে জেল হাজতে পাঠান আদালত।

মামলার অন্যান্ন আসামীরা জামিনে বেরিয়ে এসে প্রতিবন্ধী রজবের পরিবারকে মামলা তুলে নিতে অব্যাহত হুমকি ধামকি দিচ্ছে বলে অভিযোগ ভুক্তভুগী পরিবারের। এ ঘটনায় প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী প্রতিবন্ধী রজব ও তার পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ