• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

টাঙ্গাইলের মধুপুরে মটরসাইকেল দুর্ঘটনায় ২ কলেজ ছাত্র নিহত \ আহত ১

News Desk
আপডেটঃ : রবিবার, ৪ জুন, ২০২৩

আবদুল হামিদ, টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে মটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজ ছাত্র নিহত ও অপর একজন আহত হয়েছেন। রোববার (৪জুন) বেলা সাড়ে ১১টায় কাকরাইদ গারোবাজার সড়কের মহিষমারা ইউনিয়নের হাজিবাড়ী মোড়ে ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন ঘাটাইল উপজেলার মানিকপুর গ্রামের রমজান আলীর ছেলে আব্দুল হামিদ (২০) ও তার বন্ধু একই উপজেলার টেপি কুশারিয়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে সাব্বির আলম (১৯)। আহত হয়েছেন তাদেরই বন্ধু কুশারিয়া গ্রামের আনিসুর রহমানের ছেলে সাদিক মিয়া (১৮)।

মধুপুর থানার উপ-পরিদর্শক মো. আজাহার আলী জানান, দুর্ঘটনায় কবলিত তিন জনই কলেজের শিক্ষার্থী। নিহত সাব্বির হোসেন ঘাটাইলের জিবিজি সরকারি কলেজের এবং নিহত আব্দুল হামিদ ও আহত আনিস ঘাটাইলের সন্ধানপুর কলেজের শিক্ষার্থী। তারা সকালে সন্তোষপুর রাবার বাগানে বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের হাজিবাড়ী মোড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।

আহত সাদিক মিয়াকে স্থানীয়রা উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। দুপুর দেড়টার দিকে নিহতের লাশ উদ্ধার করে থানা আনা হয়েছে। আইনগত বিষয় প্রক্রিয়াধিন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ