• শনিবার, ২৫ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

পাইকগাছায় “একত্রে বাঁচতে শিখি” নামে স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন

News Desk
আপডেটঃ : শুক্রবার, ২ জুন, ২০২৩

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

খুলনার পাইকগাছায় পৌরসভার প্রাণকেন্দ্রে “একত্রে বাঁচতে শিখি” নামে একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে! পহেলা জুন পাইকগাছা পরিবহন কাউন্টার সংলগ্ন মসজিদে এ উপলক্ষে বিশেষ দোয়া অনুষ্ঠানের মাধ্যমে সংগঠনটির যাত্রা শুরু হয়।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সামিউল হক জানান, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর মানুষের মৌলিক মানবাধিকার রক্ষায় এবং দেশ ও জনগণের সামগ্রিক কল্যাণে প্রতিষ্ঠানটি নিয়োজিত থাকবে। তাছাড়া প্রতিষ্ঠানটি সম্পূর্ণ অরাজনৈতিক ও রাষ্ট্রের কোন আইন পরিপন্থী কাজ করবেনা। প্রতিষ্ঠানের ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি থাকবে। সংগঠনটি রাষ্ট্র ও সমাজ থেকে দূর্নীতি, অনিয়ম, সন্ত্রাস, যৌতুক, ও মাদক বিরোধী কর্মকান্ড পরিচালনা করবে।

তাছাড়া বিশেষ করে যুবকদের বৃত্তিমূলক প্রশিক্ষণ হতদরিদ্রের মানুষের আইন ও চিকিৎসা সহায়তা করবে। মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষা সহায়তা করবে, জাতীয় গুরুত্বপূর্ণ দিবস পালন করবে, গুণীজনদের সংবর্ধনা দেবে, সহল অনুষ্ঠান পালন করবে, সর্বপোরি দেশ, জাতী, সমাজ ও এলাকার মানুষের কল্যাণে বিভিন্ন কর্মসূচি পালন করবে। তাই সর্বস্তরের সচেতন মানুষ ও প্রশাসন এর সহযোগিতার কামনা করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, প্রতিষ্ঠানের সভাপতি সামিউল হক ও বক্তব্য রাখেন, রানা, আবিদ, ইমামুল, বাপ্পী, তরিকুল, নাঈম ও আরো অনেক। সংগঠনটির আশির্বাদ কামনা করে পার্শ্ববর্তী মন্দিরেও বিশেষ প্রাথনা করে সংগঠনের সনাতনী ধর্মের সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ