• রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনাম:
স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, আইনি প্রক্রিয়া মেনে বিদেশে চিকিৎসা নিতে পারবেন খালেদা জিয়া সেই তুলনায় কিছুই করা হয়নি, তারা যে অপকর্ম করেছে পাইকগাছার নদ-নদীতে জোয়ারের অস্বাভাবিক পানি বৃদ্ধি, ঝুঁকিপূর্ণ অবস্থায় বেড়িবাঁধের বিভিন্ন এলাকা নোয়াখালীর গান্ধী আশ্রম ট্রাস্টে ইন্টারন্যাশনাল ইউথ পিস ক্যাম্পের উদ্ভোধন চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থেকে ৪.৬০০ পিস ইয়াবা সহ ১ জনকে আটক করেছে র‌্যাব-৭ বগুড়া ০১ আসনের নৌকা প্রতিকের মনোনয়ন পেতে চলছে চারপ্রার্থীর হাড্ডাহাড্ডি লড়াই চট্টগ্রাম দক্ষিন আগ্রাবাদ “খ” ইউনিট আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন শুভ মহালয়া কাউকে বলবেন না নোয়াখালীর হাতিয়াতে চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা রোড মার্চ সফল করতে নোয়াখালীতে যুবদলের প্রস্তুতি সভা

নোয়াখালীতে গুলিবিদ্ধ আ.লীগ নেতার মৃত্যু

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ হাজী মো.দুলাল মেম্বার (৪৭) মারা গেছেন।

সোমবার (২৯ মে) রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত দুলাল আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও বর্তমান কমিটির সদস্য। তিনি আন্ডারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য ছিলেন। এর আগে, গত বৃহস্পতিবার (২৫ মে) রাত পৌনে ৯টার দিকে উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সামনে একদল দুর্বৃত্ত তাকে গুলি করে পালিয়ে যায়।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও নিহতের জেঠাতো ভাই মো.হানিফ দুলাল মেম্বারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আন্ডারচর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জসিমের বাড়িতে একটি সালিশ করতে যান দুলাল মেম্বার।সেখানে থেকে সালিশ শেষে তিনি মোটরসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন।যাত্রা পথে মোটরসাইকেলটি জসিম চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সামনে পৌঁছলে দুর্বৃত্তরা তাকে লক্ষ করে গুলি ছুড়ে পালিয়ে যায়।

পরপর ছোড়া দুই রাউন্ড গুলি দুলালের পিঠের বাম পাশে এবং ডান হাতে বিদ্ধ হয়।এ সময় মোটরসাইকেল থেকে পড়ে দুলালের দুই সহযোগী হাসান ও শহীদ গুরুতর আহত হয়েছেন। গুলির শব্দ শুনে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সোমবার রাত পৌনে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ৪ দিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে চাইলে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম নিহতের স্বজনদের বরাত দিয়ে দুলাল মেম্বারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। অপর এক প্রশ্নের জবাবে ওসি আরও বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। ওই মামলার এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে তার নাম প্রকাশ হচ্ছে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ