• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত

সেনবাগে রোহিঙ্গা যুবক আটক

News Desk
আপডেটঃ : সোমবার, ২৯ মে, ২০২৩

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগ উপজেলা থেকে এক রোহিঙ্গা যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক মো.নুর আলম(৩৫) কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের মৃত কালা মিয়ার ছেলে।

রোববার (২৮ মে) রাত পৌনে ৯টার দিকে উপজেলার কাবিলপুর ইউনিয়নের ছমিরমুন্সিরহাট বাজার থেকে তাকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, কক্সবাজারের উখিয়া থেকে সে প্রথমে চট্টগ্রামে আসে। পরবর্তীতে চট্টগ্রাম থেকে নোয়াখালীর ছমিরমুন্সিরহাট বাজারে আসে। সেখানে স্থানীয় লোকজন তাকে ঘুরাফেরা করতে দেখে সন্দেহ হলে আটক করে।স্থানীয়দের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে নিজেকে রোহিঙ্গা শরণার্থী বলে স্বীকার করে।খবর পেয়ে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

সেনবাগ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো.জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, যুবককে জিজ্ঞাসাবাদ শেষে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ