• শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

সেনবাগে সম্পত্তিগত বিরোধের জেরে দোকান ঘর দখলের চেষ্টা,প্রবাসীর স্ত্রী লাঞ্চিত

News Desk
আপডেটঃ : সোমবার, ২৯ মে, ২০২৩

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৩ নং ডমুরুয়া ইউনিয়নের গাজীরহাট বাজারের পশ্চিম মাথায় ফেনী-কানকিরহাট রোডের দক্ষিণ পার্শ্বে দীর্ঘ ২৪ বছর জেলা পরিষদ থেকে লিজ এনে দোকান ঘর নির্মাণ করে ভাড়া বাবদ ভাড়াটিয়া থেকে ভাড়াও উত্তোলন করছেন ৯নং ওয়ার্ড বাবুপুর-শ্রীপুর (বেপারি বাড়ীর) জার্মান প্রবাসী সামশেদ আলম শেখ ছোটন।

সম্পত্তিগত পূর্ব বিরোধের জের ধরে গত শনিবার (২৭ মে) সকাল ৮টার সময় একই বাড়ীর প্রবাসী ছোটনের চাচাতো ভাই শাখাওয়াত হোসেন লিটন তার সহোদর ভাই সহ ৭/৮ জন লোক ভাড়াটিয়ার অনুপস্থিতে হঠাৎ দোকানের উপরের টিন খুলে পেলে।

এই খবর পেয়ে জার্মান প্রবাসী শেখ ছোটনের সহধর্মিণী হাসনা আলম (জার্মান প্রবাসী) দ্রুত দোকান ঘরের সামনে আসলে লিটন সহ তার লোকজন তাকে অকথ্য ভাষায় গাল-মন্দ করে ও শারীরিকভাবে লাঞ্ছিত করে। পরবর্তীতে তার আত্ম চিৎকার শুনে লোকজন ও ভাড়াটিয়াগণ আসলে তারা ঐ স্থান ত্যাগ করে চলে যায়। শেখ ছোটনের স্ত্রী হাসনা আলমও জার্মানে থাকেন এবং চার মাসের জন্য বাড়িতে আসছেন।

গণমাধ্যম কর্মীরা সরজমিনে গিয়ে ভাড়াটিয়ার সাথে কথা বলে ঘটনার সত্যতা পায় এবং উপরের টিন খুলে ফেলায় বৃষ্টির পানিতে দোকানের অনেক মালামাল ক্ষতিসাধিত হয় বলে ভাড়াটিয়ারা জানান ।শেখ ছেটনের বড় ভাই সাবেক মেম্বার খোরশেদ আলমের সাথে সরাসরি কথা বলেও উক্ত ঘটনার বিস্তারিত জানা যায়।

অপরদিকে, শাখাওয়াত হোসেন লিটনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এসব অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে এ প্রতিনিধিকে জানান।

এ ঘটনায় জার্মান প্রবাসী শেখ ছোটনের স্ত্রী প্রবাসী হাসনা আলম বাদী হয়ে সেনবাগ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন এবং তদন্ত স্বাপেক্ষে আাইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ