• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম:
র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সোনাতলায় প্রাণিসম্পদ কর্তৃক এতিম শিক্ষার্থীদের ডিম,দুধ খাওয়ানো হয় নোয়াখালীতে বিয়ের গেইটে সাজসজ্জায় চেয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত

সেনবাগে সিএনজি উল্টে বৃদ্ধের মৃত্যু

News Desk
আপডেটঃ : শনিবার, ২০ মে, ২০২৩

মো: ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগে সিএনজি চালিত অটোরিকশা উল্টে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত আব্দুর রশিদ(৬২) উপজেলার মানিকপুর গ্রামের মৃত এয়াকুব মোল্লার ছেলে।

শুক্রবার (১৯ মে) সন্ধ্যার দিকে উপজেলার গাজিরহাট এলাকার মনি মেম্বারের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে,সিএনজি উল্টে গুরুত্বর আহত হয় সিনজি আরোহী রশিদ ও তার স্ত্রী হাজেরা আক্তার (৪৫)।পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিষয়টি নিশ্চিত করেন সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ইকবাল হোসেন পাটোয়ারী। তিনি বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ