• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় চট্টগ্রামে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন বগুড়ায় ১৮দিনেও সন্ধান মিলেনি পলি রানীর থানায় জিডি মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ

ধামরাইয়ে আবারও ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চান সিরাজ উদ্দিন

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪

রনজিত কুমার পাল (বাবু):

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঢাকার ধামরাই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে আবারও প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন মো. সিরাজ উদ্দিন। আগেও একই পদে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন তিনি।

সোমবার (৪ মার্চ) বেলা ১১টার দিকে ধামরাই উপজেলা পরিষদ সংলগ্ন অফিসার্স ক্যাফে রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

মো. সিরাজ উদ্দিন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। ছাত্র জীবনে অবিভক্ত ঢাকা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দক্ষতার সহিত দায়িত্ব পালন করেছেন।

লিখিত বক্তব্যে মো. সিরাজ উদ্দিন বলেন, আমি উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে পাঁচ বছর দায়িত্ব পালন করেছি। এই সময়ে আমি ন্যায়, নীতি, সৎ, আদর্শ ও স্বচ্ছতা বজায় রেখেছি। উপজেলা পরিষদের সব কার্যক্রমে সক্রিয়ভাবে অংশ নিয়েছি। একইভাবে দলীয়, সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রমে উপস্থিত থেকে ভূমিকা রেখেছি।

তিনি বলেন, আগামী ১১ মে ধামরাই উপজেলা পরিষদের নির্বাচন। এ নির্বাচনে পুনরায় আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী। এজন্য আরেকবার সুযোগ চাই।

আওয়ামী লীগের এ নেতা বলেন, আমি মনে করি, আমার বিগত দিনের অভিজ্ঞতা দিয়ে আগামীতে আরও সফলভাবে আমার দায়িত্ব পালন করতে পারবো।

নির্বাচনে সবার সহযোগিতা চেয়ে মো. সিরাজ উদ্দিন বলেন, ভোটারদের আহ্বান জানাই, আগামী ১১ মে নির্বাচনে আমাকে ভাইস চেয়ারম্যান হিসেবে পুনরায় সমর্থন দিয়ে নির্বাচিত করে সবার পাশে থাকার ও সেবা করার সুযোগ দেবেন।

সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন। এ সময় তার সঙ্গে ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ