• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া বিএসটিআই এর অভিযানে ৯০হাজার টাকা জরিমানা লক্ষ্মীপুরে ভূমিদস্যুদের হামলায় সাংবাদিক মমিন আহত-৩ বীর চট্টলা কাব্য পরিষদের উদ্যোগে পন্ডিত সুদর্শন দাশকে গুনিজন সম্মাননা প্রদান প্রধানমন্ত্রী ২১ গুণীজনের হাতে একুশে পদক তুলে দিলেন লিবিয়া থেকে নৌকায় করে সাগরপথে ইউরোপ যাত্রাকালে তিউনিসীয় উপকূলে নৌযানে অগ্নিকাণ্ডের ঘটনায় ৯ বাংলাদেশী মারা গেছেন যৌনকর্মীসহ লক্ষ্মীপুরে শ্রমিক লীগ নেতা কারাগারে বগুড়ায় মহানাম ও লীলারস যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত বেনাপোলে শিশু ধর্ষনের অভিযোগে ধর্ষক গ্রেফতার মধুপুরে মামলায় জামিনে এসে স্বাক্ষী সহ পরিবারের লোকজনকে মারপিট করার অভিযোগ নোয়াখালীতে গাছ চাপা পড়ে আ.লীগ নেতার মৃত্যু

ধামরাইয়ে স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি এমএ মালেকের ট্রাক প্রতিকের প্রচারণা ও গণসংযোগ চলছে দুর্দান্ত গতিতে

News Desk
আপডেটঃ : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

রনজিত কুমার পাল (বাবু):

জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ এর সংসদীয় আসন ১৯৩ ঢাকা,-২০,ধামরাই আসনে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ দুর্দান্ত গতিতে চলছে এবারের জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাবেক জাতীয় সংসদ সদস্য ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা জনবন্ধু বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ মালেকের ট্রাক প্রতিকের।

সড়ক বিল-বাওর উঁচু-নিচু ও সমতল ভূমিসহ একটি পৌরসভা ও ষোল টি ইউনিয়নের সকল স্থানে তালে তাল মিলিয়ে ট্রাক প্রতিক নিয়ে ছুটে চলছে আপন গন্তব্যে।বীর মুক্তিযোদ্ধা এমএ মালেক নিরলস ভাবে তার নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রতি নিয়ত।সঙ্গে পরিবারের অন্যান্য সদস্য ও আওয়ামী লীগের নেতাকর্মীরাও নির্বাচনী মাঠ চোষে বেড়াচ্ছেন।

নিজে দলীয় নেতা-কর্মীসহ তার স্ত্রী বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মিনা মালেক ও পরিবারের অন্যান্য সদস্যরা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ট্রাক প্রতীকের জন্য ভোট প্রার্থনা করছেন। তার রয়েছে খুব সজ্জিত ত্যাগী ও পরীক্ষিত বিশাল কর্মী বাহিনী। এছাড়াও তার রয়েছে নিজ বলয়ের হাজার হাজার ভোট। এই দলীয় নেতা কর্মীদের দারুণভাবে মূল্যায়ন করা ও নেতা কর্মীদের দুর্দিনে পাশে থাকার সুবাদে আওয়ামী লীগের বিশাল একটি অংশ রয়েছেন তার সাথে।

তিনি সংসদ সদস্য থাকাকালীন ঢাকার ধামরাইয়ে অভূতপূর্নউন্নয়ন হয়েছে। রাস্তাঘাট কোন কলেজ মাদ্রাসা এবং বড় বড় সেতুসহব্যাপক উন্নয়নের রূপকার তিনি। তার অক্লান্ত কর্ম প্রচেষ্টায় আজ তিনি দল মত নির্বিশেষে সকল মানুষের হৃদয়ের মনি কোঠায় জায়গা করে নিয়েছেন।

ভোটের মাঠে এসব বিচার বিশ্লেষণ চলছে পুরোদমে।চায়ের দোকান থেকে শুরু করে হোটেল রেস্তোরাঁ বিভিন্ন শিক্ষা ও ধর্ম প্রতিষ্ঠান ও মিল কারখানাসহ উপজেলার সর্বত্র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেককে নিয়ে বলছে ব্যাপক আলোচনা ও হিসাব-নিকাশ।

আগামী ৭ জানুয়ারি ভোটারদের প্রত্যক্ষ ভোটে এর ফয়সালা হবে বলে মনে করেন ভোটার ও সাধারণ মানুষ। সকলেই ওই দিনটির জন্য প্রতীক্ষার প্রহর গুনছেন কে হচ্ছেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ঢাকা-২০ ধামরাই আসনের জনগণের ভোটে সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হয়ে মহান সংসদে যাচ্ছেন?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ