• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

তফসিল ঘোষণা হওয়ায় ধামরাইয়ে উপজেলা আওয়ামী লীগের পৃথক পৃথক আনন্দ মিছিল অনুষ্ঠিত

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

রনজিত কুমার পাল (বাবু), স্টাফ রিপোর্টারঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ায় রাজধানী ঢাকার অদূরে ধামরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের অংশ গ্রহণের মধ্যদিয়ে উপজেলা আওয়ামী লীগের পৃথক পৃথক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধা ৭টার দিকে ধামরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ধামরাই পৌর শহরে আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগ, অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর ধামরাই উপজেলা আওয়ামী লীগ পৃথক পৃথক ভাবে আনন্দ মিছিল করেন। ধামরাই পৌর বাজারে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বেনজীর আহমদ এমপি’র নেতৃত্বে ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাদ্দেছ হোসেন এর নেতৃত্বে ঢাকা আরিচা মহা সড়কে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ধামরাই পৌর বাজার এলাকায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা এর সভাপতিত্বে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণায় আনন্দ মিছিলে প্রধান অতিথি হিসেবে নেতত্ব দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাইশাকান্দা ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ খান লাল্টু সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে প্রধান নির্বাচন কমিশনার। আগামী ৭জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে এই নির্বাচন। নির্বাচনী তফসিল ঘোষণা হওয়ার পর ধামরাই পৌর শহরের বাজার থেকে মিছিল শুরু করে পৌর শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আনন্দ মিছিল করে আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠন গুলো।

মিছিল শেষে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি বলেন, এবারের নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে ধামরাই উপজেলা হবে রোল মডেল উপজেলা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ধামরাইয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের নেতৃত্বের বিকল্প নেই তাই আবারো আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার ভোট দিকে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করে আওয়ামী লীগকে আবারো সরকার গঠন করে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

এদিকে তফসিল ঘোষণাকে কেন্দ্র করে যাতে বিএনপি – জামায়াত কোন প্রকার নৈরাজ্য ও অরাজকতা করতে না পারে সেই জন্য ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেনের নেতৃত্ব আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে ঢাকা- আরিচা মহাসড়কে অবস্থান নেয়।

এ’সময় উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মোহাদ্দেছ হোসেন বলেন, আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীরা মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা অনুয়ায়ী সবসময় কাজ করে যাচ্ছে।

ধামরাই উপজেলা আওয়ামী লীগ সকল অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীরা রাজপথে আছে আগামীতেও রাজপথে থাকবে। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামাত কোন ধরনের নাশকতা সৃষ্টি করতে চাইলে রাজপথে জবাব দেওয়ার জন্য ধামরাই উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ,কৃষক লীগ, মহিলা লীগের সকল পর্যায়ের নেতা-কর্মীরা প্রস্তুত রয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ