• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

পাইকগাছায় ককটেল বিস্ফোরণের ঘটনায় ৪ জন আটক: আসামি দেড় শতাধিক

News Desk
আপডেটঃ : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩

এ কে আজাদ, পাইকগাছা উপজেল প্রতিনিধি-(খুলনা):

খুলনার পাইকগাছায় পুলিশের গাড়িতে ককটেল বিস্ফোরণ ও জনমনে আতঙ্ক সৃষ্টি সহ দুই পুলিশ আহতের ঘটনায় ৪ জনকে আটক করেছে থানা‌ পুলিশ। ঐ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৪০ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরো দেড়শত জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ককটেল বিস্ফোরণ ও ইটের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ পাঁচ রাউন্ড গুলি ছোড়েন।

ঘটনাটি ঘটেছে রোববার(২৯ আগষ্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আলমতলা এলাকায়। পরে পুলিশ বাদী হয়ে ৪০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫০ জনকে আসামি করে থানায় মামলা করে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন উপজেলার গড়ুইখালী ইউনিয়নের শান্তা গ্রামের নাজির সরদার (৫২), সোলাদানা ইউনিয়নের ভিলেজ পাইকগাছার চিকিৎসক শফিকুল ইসলাম (৪২), গদাইপুর ইউনিয়নের জিয়াউদ্দিন নায়েব (৪৫) ও শেখ ইনামুল ইসলাম।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, রোববার জামায়াত-বিএনপির ডাকা হরতাল সফল ও নাশকতা করার জন্য নেতা-কর্মীরা উপজেলার আলমতলা নামক স্থানে পরিকল্পনা করছিলেন। এ সময় পাইকগাছা থানার নিয়মিত টহল গাড়ি ওই স্থানে পৌঁছালে তাঁরা ককটেলের বিস্ফোরণ ও ইটপাটকেল ছুড়তে থাকেন। এ সময় ইটের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হন।

ওসি আরও বলেন, আহত পুলিশ সদস্য আব্দুর রহমান ও ঝন্টু দাশকে পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয়। পরে ৪০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫০ জনের নামে থানায় মামলা হয়েছে। ওই মামলায় জামায়াত-বিএনপির চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ