• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় তিনটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতঃ সিটন,লিটন,সজল চেয়ারম্যান নির্বাচিত বগুড়ায় প্রিজাইডিং অফিসারসহ ৩জন গ্রেফতারঃ আরেক প্রিজাইডিং সহ ৩ জনকে অব্যাহতি ৯১ এর ঘূর্নিঝড়ে নিহত ও তাদের স্বজনদের স্মরনে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গিরের শোক ও সমবেদনা নোয়াখালীতে প্রচন্ড গরমে ১৮ শিক্ষার্থী অসুস্থ বেনাপোলের সন্তান ইমন হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক নান্দনিক আয়োজনে ‘বাংলা কবিতাঙ্গন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত সেনবাগে ২৪ বোতল পরিত্যক্ত বিদেশী মদ উদ্ধার র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ সোনাতলাবাসী বাড়ছে নানা রোগ নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়

পাইকগাছার পল্লীতে অবৈধভাবে ঘরবাড়ি ভাংচুর ক্ষতিসাধনের অভিযোগ

News Desk
আপডেটঃ : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা):

পাইকগাছার পল্লীতে অবৈধভাবে বংশ পরম্পরায় ভোগ দখলী জমিতে থাকা ঘরবাড়ি ভাংচুর ও ক্ষতিসাধন মালামাল লুট করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার লস্কর গ্রামে।

অভিযোগকারী ঐ গ্রামের দিল্লিশ্বর বাছাড়ের পুত্র চিত্তরঞ্জন বাছাড় এ নিয় প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগে জানা যায় তার পিতা দিল্লিশ্বর বাছাড়ের নামীয় লস্কর মৌজার জমা জমিতে তিনি বংশ পরম্পরায় ঘরবাড়ি নির্মাণে দখলে আছেন। যার মধ্যে কিছু জমি ভুলবশত অন্যদের নামে রেকর্ড হওয়ায় তিনি পাইকগাছাস্থ দেওয়ানী আদালতে একটি মামলা করেন। যার নং ৪৩/১৮।

মামলার প্রতিপক্ষ একই গ্রামের রশিদ গাজি, হাবিবুর রহমান নান্টু, ও তার বোন তানিয়া উক্ত মামলায় হাজির হয়ে জবাবও দিয়েছেন। এ অবস্থায় বিচারাধীন মামলা নিষ্পত্তির আগেই গত ২৬ অক্টোবর প্রতিপক্ষ রশিদ গাজী ও তার দলবল চিত্তরঞ্জন এর দখলী ঘরবাড়ি ভাঙচুর করে ক্ষতিসাধন ও লুটপাট করেছে। এতে তার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

চিত্তরঞ্জন আরো জানান, তার প্রতিপক্ষরা দুর্দান্ত প্রকৃতির জবর দখলকারী ও মামলাবাজ। তারা প্রভাবশালী হওয়ায় উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের ম্যানেজ করে ও তাদের নাম ভাঙ্গিয়ে নানাবিধ অন্যায় অপরাধ চালিয়ে যাচ্ছেন। যাকে তাকে থানা পুলিশ ও প্রশাসনের ভয় দেখান।

এ ব্যাপারে অভিযুক্ত রশিদ গাজীর সাথে কথা বল্লে জানান তার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়। অন্যদিকে চিত্তরঞ্জন বাছাড় স্থানীয় প্রশাসনকে জানিয়ে কোন ফল না পেয়ে অবশেষে তিনি প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ সহ জানমালের নিরাপত্তা চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ