• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

কপিলমুনি বহুমুখী মুক্তিযোদ্ধা সমবায় সমিতির বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

News Desk
আপডেটঃ : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা):

খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনিতে অবস্থিত মুক্তিযোদ্ধা বহুমুখী সমবায় সমিতির বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে কপিলমুনি প্রেসক্লাবে মিলনায়তনে সাংবাদিক সম্মেলন করেন, সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফর রহমান।

এ সময় লিখিত বক্তব্যে পাঠ করেন মুক্তিযোদ্ধা শেখ জামাল হোসেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২৩ অক্টোবর কপিলমুনি সহচরী বিদ্যামন্দিরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রতিপক্ষরা তাদের সমিতির নামীয় সম্পত্তি নিয়ে যে বিষয় উত্থাপন করেছেন তা সঠিক নয়। যা সম্পুর্ন মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত। এসময় লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, তাদের ক্রয়কৃত সম্পত্তিতে তাদের কার্যালয় অবস্থিত যা একটি নিবন্ধিত সমিতির অনুকূলে উক্ত সম্পত্তি বিদ্যমান। নাছিরপুর মৌজায় ৫ শতক জমি ২০০১ সালে ২৫৫৩ নং দলিলে সমিতির নামে রেজিঃ কবলায় খরিদ করা হয়। যার নামে খাজনা, দাখিলাসহ নামপত্তন রয়েছে। প্রতিপক্ষরা এ জমি জবর দখলের জন্য নানা ভাবে পায়তারা করছে। যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

এ সময় উপস্থিত ছিলেন, কপিলমুনি মুক্তিযোদ্ধা বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক, বীরমুক্তিযোদ্ধা শেখ জামাল হোসেন, বীরমুক্তিযোদ্ধা শেখ হায়দার আলী, বীরমুক্তিযোদ্ধা খান মকবুল হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন, মাহাবুব জোয়াদ্দার, সরস্বতী বিশ্বাস, শেখ রাজু আহমেদ, মোঃ মনিরুল ইসলাম, শেখ ফরহাদ হোসেন, নজরুল ইসলাম মোড়ল, বাবু পরমানন্দ মণ্ডল, বাবু রণজিৎ মণ্ডল, শেখ ফারুক হোসেন, তানজীম মুস্তাফিজ বাচ্চু, মুনমুন খান, রফিকুল ইসলাম, টুটুল ইসলাম রনি প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ