• সোমবার, ২০ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

পাইকগাছায় বিদেশী মদ মোটর সাইকেলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

News Desk
আপডেটঃ : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা):

খুলনার পাইকগাছায় বিদেশী মদ-মোটরসাইকেলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। বৃহষ্পতিবার দিনগত রাত দুইটার দিকে পৌর সদরের শিবসা ব্রিজের উপর থেকে তাদেরকে আটক করা হয়। আটক ব্যক্তিদের নামে থানায় মাদক আইনে মামলা হয়েছে।

মামলার বাদী উপ-পুলিশ পরিদর্শক (এস আই) অমিত দেবনাথ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত দুইটার দিকে অভিযান চালিয়ে পৌর সদরের শিবসা ব্রিজের উপর থেকে তাদেরকে আটক করা হয়েছে। আটক ব্যাক্তিরা সোলাদানা ইউনিয়নে মদ বিক্রয়ের জন্য মোটর সাইকেল যোগে যাচ্ছিল।

এ সময় তাদেরকে গতি রোধ করলে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পিছে দৌড়ে ব্রিজের শেষ প্রান্ত থেকে তাদেরকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন, উপজেলার সোলাদানা ইউনিয়নের টেংরামারী গ্রামের বঙ্কিম ঢালীর ছেলে প্রনয় ঢালী (২৫), গড়ইখালী ইউনিয়নের হাতিয়ার ডাঙ্গা গ্রামের শংকর সানার ছেলে অভিজিৎ সানা (২৪), ও ডুমুরিয়া উপজেলার চ্যাংমারী গ্রামের সুজিৎ মন্ডলের ছেলে রনি মন্ডল (২১) কে আটক করা হয়। তাদের স্বীকারোক্তিতে মোটর সাইকেলে থাকা ব্যাগে রাখা তিন বোতল বিদেশি মদ একটি লাল সাদা রংয়ের টিভিএস মোটর সাইকেল জব্দ করা হয়েছে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, আটক মাদক ব্যবসায়ীদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ