• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব হিন্দু পরিষদ ধামরাই শাখার সাধারণ সম্পাদক সন্তোষ বণিকের স্ত্রীর পরলোকগমন মধুপুরে ভিজিএফ এর চাল বিতরণে বাঁধা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে লাঞ্চিত রাজাখালী মাতবর পাড়া সমাজ সর্দার কমিটির উদ্যোগে ৩৫০ পরিবারে কোরবানীর মাংস বিতরন সোনাতলা পৌরসভায় দুস্থ ও হতদরিদ্রের ভিজিএফের এর চাল বিতরণ নোয়াখালীতে মায়ের সামনে পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে ছেলের মৃত্যু ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান নোয়াখালীতে নিখোঁজের দুদিন পর মাদরাসা ছাত্রের মরদেহ মিলল ঘাটলার নিচে মধুপুরে ২ দিন ব্যাপী জৈব পদ্ধতিতে চাষাবাদ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সোনাতলায় ঈদুল আযহা উপলক্ষে ব্যস্ততা বেড়েছে কামারীদের, ব্যপক চাহিদা কাঠের গুঁড়ির বাঁশখালী পৌরসভার সাবেক প্যানেল মেয়রের বিরোদ্ধে প্রতারনা মামলা দায়ের

শিল্পীর রংতুলির আঁচড়ে সেজেসে দেবী,বসানো হয়েছে সিসি ক্যামেরা, থাকবে কঠোর নিরাপত্তার ব্যবস্থাঃ ওসি

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩

বিকাশ চন্দ্র স্বর্নকার, বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার সোনাতলায় এবার ৫০টি মন্দিরে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাপূজা। এ উপলক্ষে প্রতিটি মন্দিরে বসানো হয়েছে সিসি ক্যামেরা। থাকবে মন্দির গুলোতে কঠোর নিরাপত্তার ব্যবস্থা।

এদিকে শিল্পীর রংতুলির আঁচড়ে সেজেসে দেবীদুর্গা।হিন্দু ধর্মালম্বীদের অন্যতম উৎসব শারদীয়া দুর্গোৎসব। ফলে মন্দিরগুলোতে পুজার আয়োজন শেষ পর্যায়ে। শুক্রবার মহাষষ্ঠী পুজার মধ্যে দিয়ে আগমন ঘটবে দেবী দুর্গার। শারদীয় দুর্গোৎসবের ইতি ঘটবে মঙ্গলবার বিজয়া দশমীর ও বিসর্জনের মধ্য দিয়ে।

তবে প্রথমবারের মতো উপজেলার প্রতিটি পুজা মন্ডবে মন্ডবে বসানো হয়েছে সিসি ক্যামেরা সেই সাথে কঠোর নজরদারিতে রেখেছে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী। সোনাতলা সদরের রাম নারায়ণ বিহানী সার্বজনীন দূর্গা মন্দির কমিটির সাধারণ সম্পাদক নিতাই লাল সাহা বলেন,পুজার সব ধরনের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে সেই সাথে আলোকসজ্জায় সাজানো হয়েছে মন্দির। আশা করছি কাল থেকে দর্শনার্থীরা আসবেন প্রতিমা দর্শনে।

উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নিরাঞ্জন চন্দ্র রায় ও সভাপতি অসিম কুমার জৈন বলেন, এবার আমাদের সোনাতলায় ৫০টি মন্দিরে শারদীয় দুর্গাপুজা অনুষ্ঠিত হবে। তবে মন্দির ও দর্শনার্থীদের নিরাপত্তায় প্রসাশনের নজরদারি গত বছরের চেয়ে এবার ব্যপক বৃদ্ধি আমরা লক্ষ করছি।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন,এই প্রথমবার জেলার সোনাতলায় শতভাগ দুর্গাপুজা মন্দিরগুলো সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। এবারের দুর্গাপুজার মন্দিরগুলো সিসি ক্যামেরার মাধ্যমে নিয়ন্ত্রণ করা হবে। তবে তিনি আরো বলেন প্রতিটি দুর্গাপুজা মন্দির নিরাপত্তার চাদঁরে ঢেকে রাখা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ