• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

পাইকগাছায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী জনপ্রিয় চেয়ারম্যান শফিকুল ইসলামের মতবিনিময়

News Desk
আপডেটঃ : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা):

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে সাংবাদিক ও সুধী সমাজের মানুষের সাথে মতবিনিময় করেছেন কয়রা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এস এম শফিকুল ইসলাম।

শনিবার সকাল ১১ টায় শত শত মানুষের বহর নিয়ে তিনি পাইকগাছায় প্রবেশ করেন। এরআগে পাইকগাছা আইনজীবী ভবন সুসজ্জিত রাখা হয়। তার আগমনে ওই সময় কোট চত্ত্বরে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে। উপস্থিত জনসাধারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বারবার জনপ্রিয় নেতা আলহাজ্ব এস এম শফিকুল ইসলামকে আওয়ামী লীগের মনোনয়নের দাবি জানান।

এরপর পরই পাইকগাছা আইনজীবী সমিতির কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে মিলিত হন। পাইকগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দিনের সভাপতিত্বে ও ছাত্রলীগের সাবেক সভাপতি এড. শেখ আবুল কালাম আজাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে মতবিনিময় ও নির্বাচনী ইশতেহার ঘোষনা করেন মনোনয়ন প্রত্যাশী কয়রা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম শফিকুল ইসলাম। তিনি পাইকগাছা কয়রার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পাইকগাছা- কয়রার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, দুর্নীতির বিরুদ্ধে লড়াই, শিক্ষা ও সুস্থ সমাজ গড়তে আমি নৌকার মাঝি হতে চায়। এ সময় বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা ও কয়রা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি একেএম ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তার পাড়, গাজী আজিজুল হক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা গাজী আব্দুর সাত্তার, আব্দুল গনি সরদার, আছাদুজ্জামান বুলবুল, মৃণাল কান্তি ঘোষ, যুবলীগ নেতা গাজী মোস্তাফিজুর রহমান, আক্তারুজ্জামান খোকন, বিশ্বজিৎ সিনহা। এসময় উপস্থিত ছিলেন পাইকগাছায় কর্মরত জাতীয় ও আঞ্চলিক দৈনিকের সাংবাদিক সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভা শেষে বিশাল বহর নিয়ে উপজেলার কপিলমুনি, কাশিমনগর, আগরঘাটা, গদাইপুরসহ বিভিন্ন এলাকায় দিন ভোর গনসংযোগ করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ