• শনিবার, ২৫ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ধামরাই থানা পুলিশের সাথে পৌরসভাস্হিত সকল পূজা মন্ডপের কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

News Desk
আপডেটঃ : সোমবার, ২ অক্টোবর, ২০২৩

রনজিত কুমার পাল (বাবু),স্টাফ রিপোর্টারঃ

শারদীয় দুর্গোৎসব-২০২৩ সুষ্ঠু সুন্দর ও আনন্দঘন পরিবেশে উদযাপন করার জন্য ধামরাই থানা পুলিশের উদ্যোগে ধামরাই পৌরসভা এলাকার ৪৪টি পূজা মন্ডপের কর্মকর্তা ও তাদের প্রতিনিধিদের নিয়ে সার্বিক নিরাপত্তার পরিকল্পনা নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১ অক্টোবর) রাত আট ঘটিকার সময় ধামরাই কায়েতপাড়াস্হ ঐতিহাসিক শ্রীশ্রী যশোমাধব দেবের আঙ্গিনায় আসন্ন শারদীয় দুর্গোৎসব-২০২৩ উপলক্ষে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হারুন অর রশিদ পিপিএম এর সভাপতিত্বে ধামরাই পৌরসভা এলাকার ৪৪টি পূজা মন্ডপের কর্মকর্তা ও তাদের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ’সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী নন্দ গোপাল সেন, ধামরাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্রী অজিত কুমার চক্রবর্তী, ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শ্রী নির্মল কুমার দাস, ধামরাই পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুল ইসলাম আরিফ, ধামরাই পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আমজাদ হোসেন, ধামরাই পৌরসভার পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক শ্রী জগদীশ চন্দ্র সরকার সহ অন্যান্যরা।

উল্লেখ্য-দুর্গোৎসব -২০২৩ এবার শুরু হবে আগামী ২০শে অক্টোবর রোজ শুক্রবার মহাষষ্ঠী, শনিবার (২১ অক্টোবর) মহা সপ্তমী, রবিবার (২২ অক্টোবর) মহা অষ্টমী, সোমবার (২৩ অক্টোবর) মহা নবমী ও মঙ্গলবার (২৪ অক্টোবর) শুভ বিজয়া দশমী অনুষ্ঠিত হবে।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। পুলিশ ও আনসারের পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা সহ পূজার নিরাপত্তার সার্বিক বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করা হয়।

এ বছর ধামরাই পৌরসভার ৪৪টি পূজা মন্ডপ সহ সমগ্র ধামরাই উপজেলায় দুই শতাধিক পূজা মণ্ডপে শান্তিপূর্নভাবে দুর্গা পূজা অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ