• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সেনবাগে পুকুরের পানিতে ডুবে শিশু ছাত্রের মৃত্যু নোয়াখালীতে দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু মধুপুরের কুড়াগাছা ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার মাহফিল লায়ন শেখ শামসুদ্দিন আহামদ ছিদ্দিকীর ইফতার ও দোয়া সাহফিল অনুষ্ঠিত লক্ষীপুরে বাহুবলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন পবিত্র ওমরাহ পালনে সৌদি যাত্রার প্রাক্কালে সকলের দোয়া চাইলেন হাজী জামশেদ সেনবাগে অসহায় নারী-পুরুষের মাঝে কাবিলমিয়া ফাউন্ডেশনের ইফতার ও ঈদ উপহার বিতরণ মধুপুরের মির্জাবাড়ী ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার মাহফিল ১৪ বছর পর ছদ্মবেশে থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চাটখিলে অন্ডকোষ টিপে প্রবাসী স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী আটক

নোয়াখালীর চাটখিলে জায়গা জমির বিরোধের জেরে হামলা থানায় অভিযোগ

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

শেখ ফরিদ, চাটখিল উপজেলা প্রতিনিধি-(নোয়াখালী)

নোয়াখালীর চাটখিলে জায়গা জমি নিয়ে বিরোধের জেরে প্রবাসীর পরিবারের উপরে হামলা, এতে দুইজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

গত (১০ এপ্রিল) সকাল ১০ টায় চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ড বাসি তফদার বাড়িতে এই ঘটনাটি ঘটেছে।

অভিযোগ সূত্রে জানা যায় ইতালি প্রবাসী জসিম উদ্দিন (৪২) এবং তার ভাই জাহাঙ্গীর আলম (৬২) এর পৈতৃক এবং খরিদকৃত মালকীয় ভোগদখলীয় সম্পত্তি দীর্ঘদিন থেকে জোরপূর্বক দখল করার চেষ্টা চালাচ্ছে তাদের এলাকার কিছু লোক। তারি ধারাবাহিকতায় সোমবার সকালে তাদের প্রতিবেশী গোলাম সরোয়ার (৬০) এবং তার তিন সন্তান কামরুল হাসান আশিক, ইয়াসিন আরাফাত ও নাঈম অজ্ঞাত ৪-৫ জনসহ তাদের উপরে অতর্কিতভাবে হামলা চালিয়ে প্রবাসীর জসিম উদ্দিন ও তার ভাতিজারা রেজাউল করিম কে আহত করে।

এবং তাদের নির্মাণাধীন বাউন্ডারি ওয়াল ভেঙে ফেলে। তখন তারা জাতীয় জরুরী সেবা ৯৯৯ নাম্বারে কল দিলে পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে। পরবর্তীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ গিয়ে তারা প্রাথমিক চিকিৎসা নেন।

এ বিষয়ে অভিযুক্ত কামরুল হাসান আশিক হামলার বিষয়টি অস্বীকার করে সাংবাদিকদের কে জানান অভিযোগকারীরা তাদের বাড়ির এজমালি সম্পত্তির উপর বাউন্ডারি ওয়াল নির্মাণ করতে গেলে বাড়ির সকলে মিলে এসে তা ভেঙে দেয়।

এ বিষয়ে চাটখিল উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক বেলায়েত হোসেন জানান তাদের বাড়িতে ভুল বোঝাবুঝি কে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয় একপর্যায়ে জসিম উদ্দিন ও তার ভাতিজারা রেজাউল করিম আহত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ হয়। যেহেতু বিষয়টি আমাদের বাড়ীর বিষয় আমরা বাড়ির সকলে মিলে দুই পক্ষকে নিয়ে বসে একটি সুন্দর সমাধান করে ফেলব।

চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন জানান বাসি তফদার বাড়িতে জায়গা জমির বিরোধের নিয়ে দুই পক্ষ থানাতে পাল্টাপাল্টি লিখিতভাবে অভিযোগ দিয়েছে বিষয়টি আমরা তদন্ত করে ব্যবস্থা নেবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ