• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ সেনবাগে পুকুরের পানিতে ডুবে মাদ্রাসা ছাত্র নিহত মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত কৃষি জমির টপ সয়েল কাটায় সাতকানিয়ায় মোবাইল কোর্টের অভিযানে ১ জনকে কারাদন্ড সেনবাগে সাংবাদিকদের সম্মানে উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার মাহফিল মধুপুরে খালেদা জিয়ার সু-স্বাস্হ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল দুঃস্থ অসহায়দের মাঝে ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’র ঈদবস্ত্র বিতরন সেনবাগ পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র ভিপি দুলাল মধুপুর কুড়ালিয়া(বাগবাড়ি)জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত সেনবাগে দুই হাজার গরীব,দু:স্হ ও অসহায়দের মাঝে হাসান মঞ্জুর এর ঈদ উপহার বিতরণ

মধুপুরে ১৪৪ ধারা অমান্য করে জোর পূর্বক বাড়ী নির্মাণের অভিযোগ

News Desk
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর পৌরসভা এলাকায় ১৪৪ ধারা ভঙ্গ করে জমিতে ঘর তৈরির অভিযোগ উঠেছে চাচাতো ভাইয়ের বিরুদ্ধে। পৌরসভার ৭ নং ওয়ার্ডের পুন্ডুরা গ্রামে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, হাবিবুর রহমান খান (৫৫) এর জমি তার চাচাত ভাই ইব্রাহীম (৫৫) জমি দখল করে ঘর নির্মাণ শুরু করেন।

পরে এ ঘটনায় হবিববর রহমান খান বাদী হয়ে টাঙ্গাইল আদালতে একটি মামলা করেন। যার মোঃ নং-১০৬/২০২৩ ধারা ১৪৪ তারিখ-০৯-০৪-২০২৩ খ্রিঃ। মামলাটি মীমাংসা না হওয়া পর্যন্ত ওই জমিতে ১৪৪ ধারা জারি করেন আদালত। তবে আদালতের নিষেধাজ্ঞার তোয়াক্কা না করে সেখানে ঘর নির্মাণ চালিয়ে যাচ্ছেন ইব্রাহীম খান।

এ বিষয়ে হবিববর রহমান বলেন, আমার জমিতে আমার চাচাতো ভাই ইব্রাহীম জোর পূর্বক ঘর নির্মাণ শুরু করে। আমি আদালতে মামলা করেছি আদালত উভয় পক্ষকে বিরোধীয় জমিতে শান্তি শৃংঙ্খলা বজায় রাখার নির্দেশ দেন। কিন্তু বিবাদীগন তা অমান্য করে বিরোধীয় জমিতে পাকা বাড়ী নির্মাণ করছে। এতে আইন শৃঙ্খলা ভঙ্গের সম্ভাবনা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ