• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব হিন্দু পরিষদ ধামরাই শাখার সাধারণ সম্পাদক সন্তোষ বণিকের স্ত্রীর পরলোকগমন মধুপুরে ভিজিএফ এর চাল বিতরণে বাঁধা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে লাঞ্চিত রাজাখালী মাতবর পাড়া সমাজ সর্দার কমিটির উদ্যোগে ৩৫০ পরিবারে কোরবানীর মাংস বিতরন সোনাতলা পৌরসভায় দুস্থ ও হতদরিদ্রের ভিজিএফের এর চাল বিতরণ নোয়াখালীতে মায়ের সামনে পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে ছেলের মৃত্যু ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান নোয়াখালীতে নিখোঁজের দুদিন পর মাদরাসা ছাত্রের মরদেহ মিলল ঘাটলার নিচে মধুপুরে ২ দিন ব্যাপী জৈব পদ্ধতিতে চাষাবাদ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সোনাতলায় ঈদুল আযহা উপলক্ষে ব্যস্ততা বেড়েছে কামারীদের, ব্যপক চাহিদা কাঠের গুঁড়ির বাঁশখালী পৌরসভার সাবেক প্যানেল মেয়রের বিরোদ্ধে প্রতারনা মামলা দায়ের

কপিলমুনি পুলিশের হুমকি ও ২০ হাজার টাকা দাবি; ভুক্তভোগী ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

News Desk
আপডেটঃ : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা):

খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনিতে নির্মাণ বিপনি মালিক প্রভাবশালী বিপ্লব সাধুর অঙ্গুলী হেলেনে পুলিশের এস আই সাহাজুল কর্তৃক হুমকি ও ২০ হাজার টাকা দাবির ঘটনায় সংবাদ সম্মেলন করেছে কপিলমুনি বাজারের বরফমিল মালিক বিধান বিশ্বাস নামে এক ভুক্তভোগী।

রবিবার ১৭ সেপ্টেম্বর দুপুর ২টায় কপিলমুনি প্রেসক্লাব মিলনায়তনে উপস্থিত সাংবাদিকদের সামনে হাজির হয়ে বিপ্লব সাধু ও পুলিশের এ কর্তার বিরুদ্ধে অভিযোগ এনে উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

জনাকীর্ণ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন,
আমি কপিলমুনি বাজারের একজন স্বনামধন্য ব্যবসায়ী, বাজারের উত্তর প্রান্তে অামার বরফকল প্রতিষ্ঠানসহ ব্যবসা রয়েছে।

আমার ব্যবসা প্রতিষ্ঠান সংলগ্ন ও রানীকুঠিরের পার্শ্বে আমার নিজস্ব একখণ্ড জমি রয়েছে, যেখানে বিভিন্ন ফলজ বৃক্ষ রয়েছে। এরই পার্শ্বে কপিলমুনি বাজারের প্রভাবশালী স্টীল ব্যবসায়ী নির্মাণ বিপনির মালিক স্বর্গীয় বিশ্বনাথ সাধুর পুত্র প্রভাবশালী বিপ্লব সাধুর “সাধুস্টীল কর্পোরেশনের ভবনের কাজ চলমান। বিগত ১২ সেপ্টেম্বর’২৩ মঙ্গলবার আমাকে না জানিয়ে বিপ্লব সাধুর নির্দেশে তার কর্মচারী ও নিজস্ব লোকজন আমার নিজ জমির সীমানায় লাগানো ৩টি মাঝারি সাইজের আমগাছ কেটে ফেলে। এ ঘটনায় আমি রীতিমতো হতচকিৎ হয়ে কিং কর্তব্য বিমূঢ় হয়ে পড়ি। এবং এলাকার মানুষকে জানালে বিপ্লব নিজের বেআইনি কাজকে সামাল দিতে এবং আমি কোন আইনী পদক্ষেপ গ্রহণ করছি কিনা এ আশংকায় বর্তমানে পুলিশকে দিয়ে হয়রানি করতে উঠেপড়ে লেগেছে।

এরই ধারাবাহিকতায় গত ১৪/৯/২৩ তারিখ বেলা আনু: ১১ ঘটিকার সময় স্থানীয় কপিলমুনি পুলিশ ফাঁড়ির দারোগা এস আই সাহাজুল ইসলাম (সাজু) সঙ্গীয় ফোর্সসহ আমার ব্যবসা প্রতিষ্ঠান বরফমিলে এসে আমাকে তাৎক্ষণিক পাইকগাছা থানা ওসি সাহেবের ডেকেছে বলে যেতে বলেন। হঠাৎ জরুরী এমন নির্দেশে কি করবো ভেবে পাচ্ছিলাম না।

তিনি বলেন, এক পর্যায় জানার জন্য আমি সাহাজুল স্যারকে বলি স্যার, ওসি স্যার আমাকে কোন বিষয়ে ডেকেছেন? তখন তিনি রাগান্বিত হয়ে কিছু না জানিয়ে আমাকে তাদের সাথে যেতে বলেন। আমি থানায় সাক্ষাতের জন্য একদিন সময় প্রার্থনা করিলে এস আই সাহাজুল ফাঁড়িতে ফিরে যান। পরবর্তীতে বেলা ১ টার সময় এস আই সাহাজুল পুনরায় আমার বরফমিলে আসেন এবং আমাকে ধমকা ধমকি করেন। এক পর্যায় আমি সাহাজুল স্যারকে বলি স্যার আমি কি অপরাধ করেছি, আমাকে ক্ষমা করেন।

তখন তিনি পাশে ডেকে নিয়ে বলেন, যদি তুমি বিশ হাজার টাকা দাও তবে আমি মিটাতে পারি। তোমাকে থানায় ওসি সাহেবের কাছে যাওয়া লাগবে না। এমন পরিস্থিতিতে আমিসহ আমার পরিবার ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছি। যে কারণে বিপ্লব সাধুর অপকৌশল ও অঙ্গুলি হেলেনে পুলিশ অফিসার সাহাজুলের এহেন কর্মকাণ্ডের হাত থেকে পরিত্রাণ পেতে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ