• সোমবার, ২০ মে ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত বগুড়ায় বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারদের ১৯৭তম বুনিয়াদি প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় পুলিশ সুপারের মধুপুর সার্কেল অফিসার ১০ম বারের মতো শ্রষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত বগুড়ায় নয়া উদ্ভাবিত ডায়াবেটিক রাইস চাষে ব্যপক সাড়া ফেলেছে কৃষক আলী বগুড়ায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু ওবায়দুল কাদেরের সাথে মোজাম্বিক কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ ধামরাইয়ে সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

সাতকানিয়ার এওচিয়া ইউনিয়নে “ভিডাব্লিউবি”র চাউল বিতরনকালে এওচিয়া ইউপি চেয়ারম্যান আবু ছালেহ

News Desk
আপডেটঃ : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকেঃ

চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নে সুবিধাভোগীদের মধ্যে ২০২৩-২৪ চক্রের ৮৫ জন কার্ডধারী সুবিধাভোগীদের মাঝে ত্রৈমাসিক চাল বিতরন করা হয়েছে।

১৭ সেপ্টেম্বর’২৩ ইং রবিবার ০৬নং এওচিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়নের সুবিধাভোগীদের জন্য বরাদ্দকৃত ভিডাব্লিউবি কর্মসূচীর ৮৫ জন কার্ডধারীর মাঝে চলতি সালের জুলাই/আগষ্ট/সেপ্টেম্বর তিন মাসের চাউল বিতরন করা হয়। চাল বিতরন কর্মসূচী উদ্বোধন করেন এওচিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আবু ছালেহ। এসময় এওচিয়া ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্যবৃন্দ, বিভিন্ন ওয়ার্ডের সদস্যবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা জমির উদ্দীন, ট্যাগ অফিসার ইমরান হোসেন এবং গ্রাম পুলিশগন উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান আবু সালেহ চাল বিতরন কর্মসূচী উদ্বোধন করে বলেন, “শেখ হাসিনার নির্দেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ।” আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের দরিদ্র অসহায় মানুষ না খেয়ে ক্ষুধায় কষ্ঠ পাবেনা। শেখ হাসিনার সরকার দেশের সকল শ্রেনী পেশার মানুষের দুঃখ দুর্দশা নিজের হৃদয় দিয়ে অনুভব করেন বলেই আজকে অসহায়-দরিদ্র- ক্ষুধার্ত মানুষরা নিয়মিত চাল পাচ্ছে, গৃহহীনরা ঘর পাচ্ছে। এক কথায় শেখ হাসিনার সরকার দেশের অভূতপুর্ব উন্নয়নের পাশাপাশি দেশের সর্বস্তরের মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করেছে।

শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, দেশের মানুষ সুখে থাকে, তাই দেশ ও জাতীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সবাইকে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক কর্মসূচীগুলো জনগনের কাঁছে জানানোর অনুরোধ জানান।

তিনি আরো বলেন, “আমার ইউনিয়ন পরিষদে ২০২৩-২০২৪ সালের ভিজিডি সুবিধাভোগীদের তালিকা চূড়ান্ত করে সরকারি নিয়ম অনুযায়ী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে কার্ডধারীদের মাঝে সঠিকভাবে ভিজিডির চাল বিতরণ করা হয়েছে। হতদরিদ্র হিসেবে দীর্ঘদিন সরকারের ‘খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় কার্ডধারীদের মাঝে নিয়মিত সঠিকভাবে বিতরণ করে আসছি।

দুঃস্থ নারী সমাজের উন্নয়নে ও সহায়তায় (ভিজিডি) কর্মসূচির চাল নিতে আসা আমেনা বেগম (৬০) বলেন, আমি ‘খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় কার্ডধারী’। আমি অত্র ইউনিয়ন পরিষদ থেকে নিয়মিত চাল পাচ্ছি,এবং তা পেতে কোন ভোগান্তির শিকার হতে হচ্ছে না,আমি পরিষদের চেয়ারম্যান এবং সরকারের প্রতি কৃতজ্ঞ। আমাকে সাহায্য করার জন্য মন থেকে দোয়া করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ