• শনিবার, ২৫ মে ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

বগুড়া সোনাতলা সারিয়াকান্দি যমুনার তীরবর্তী অঞ্চলে পর্যটন নগরী করতে চানঃ সিআইপি শ্যামল

News Desk
আপডেটঃ : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

বিকাশ চন্দ্র স্বর্নকার, বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার সোনাতলা সারিয়াকান্দি যমুনার তীরবর্তী অঞ্চলে পর্যটন নগরী করতে চাইলেন কৃষিবিদ কেএসএম মোস্তাফিজুর রহমান শ্যামল (সিআইপি)। সোনাতলা পৌর হলরুমে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় কালে এ কথা বলেন।তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী ব্যবসায়ী বান্ধব দ্বাদশ সংসদ নির্বাচনে তিনি যদি আমাকে নৌকা মার্কার মনোনয়ন দেয়।

তাহলে এই অঞ্চলের কৃষকদের জন্য আলাদা ব্যবস্থা নেবো। তাদের উৎপাদিত পণ্য অল্প সময়ে দেশের বিভিন্ন জায়গায় প্রেরণের জন্য যমুনা পাড়ের রাস্তা উন্নত করবো এবং যমুনা পাড়ের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য ব্যপকহারে শিল্প কলকারখানা স্থাপনে কাজ করবো। তিনি বগুড়া-১ আসনে নৌকার মনোনয়ন প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য। বণিক সমিতি, উপজেলা দোকান মালিক সমিতি ও বাজার ব্যবসায়ী সমিতির যৌথ আয়োজনে ১৬ সেপ্টেম্বর শনিবার সোনাতলা পৌর অডিটোরিয়াম হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য ও সোনাতলা পৌর মেয়র জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু। উপজেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আছালতজ্জামান পলাশের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছামছূল হক মন্ডল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস রূম্পা, উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক এটিএম রেজাউল করিম মানিক,জেলা মহিলালীগ নেত্রী মিরা, কাহালু উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা আক্তার,বনিক সমিতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম আকন্দ,পৌর প্যানেল মেয়র মশিউর রহমান রানা, বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জুলফিকার হায়দার দারা, বীরমুক্তিযোদ্ধা কাউন্সিলর তাজুল ইসলাম প্রমুখ।

এ সভায় তিন হাজারের অধিক ব্যবসায়ী উপস্থিত ছিলেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ