• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

বগুড়া সোনাতলায় শিক্ষা প্রতিষ্ঠানে ভাংচুর,হামলাকারী গ্ৰাম্য মাতব্বর সহ মাদক মামলায় গ্রেফতার ৩

News Desk
আপডেটঃ : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

বিকাশ চন্দ্র স্বর্নকার, বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার সোনাতলা উপজেলার শিক্ষাপ্রতিষ্ঠানে হামলা,ভাংচুরকারী সহ মাদক মামলায় ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ । পুলিশ জানিয়েছেন শিক্ষা প্রতিষ্ঠান ভাংচুর এর দায়ে আটককৃত ইসাহাক মন্ডল মধুপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। তিনি কালাই হাটা গ্ৰামের জনাব আলী মন্ডলের ছেলে।

ঘটনাটি ঘটেছে ১০ই সেপ্টেম্বর শনিবার বগুড়ার সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের কালাইহাটা প্রতিভা আদর্শ শিশু নিকেতন বিদ্যালয়ে। মামলা সুত্রে জানা যায়, ইসাহাক মন্ডল তার দলবল নিয়ে শনিবার বিকেল চারটায় বিদ্যালয়ে ঢুকে দেশীয় অস্ত্রের ভয় দেখে স্কুলের দপ্তরি আব্দুল হাদীর কাছ থেকে বিদ্যালয়ের চাবি নিয়ে তাকে বের করে দেয়।

এরপর বিদ্যালয়ে প্রবেশ করে ১৪ টি সিসি ক্যামেরা ভাংচুরসহ অন্য ৮টি সিসি ক্যামেরা, ডিভিআর, কম্পিউটার, জরুরি কাগজপাত্রাদিসহ নগদ টাকা চুরিকরে বিদ্যালয়ের তালা লাগিয়ে চলে যায়। ঘটনাটি ঘটার পরেই সংবাদ পেয়ে বিদ্যালয় পরিদর্শন করেন থানার উপ পুলিশ পরিদর্শক জুলহাস উদ্দীন। পরে প্রতিষ্ঠান প্রধান আবু হানিফ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

তিনি বলেন, ‘ইসহাক ও তার বাহিনী অতর্কিতভাবে আমার বিদ্যালয়ে হামলা চালায়। এদিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী ব্যপক অভিযান চালিয়ে পৌরসভার কলাগাছিপাড়ার মোঃ হাবিবুর রহমানের ছেলে সাহাবুল ইসলাম ওরফে সাইফুল ও মৃত আঃ করিমের ছেলে মোঃ সকিম উদ্দিনকে মাদক সহ হাতেনাতে গ্ৰেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, ১৩ই সেপ্টেম্বর বুধবার তাদের পুলিশ স্কটের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ