• শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

পাইকগাছায় ষাটোর্ধ্ব ব্যাক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

News Desk
আপডেটঃ : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা):

খুলনার পাইকগাছায় রজব আলী গাজী নামে ষাটোর্ধ্ব এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (০৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় উপজেলার সোলাদানা ইউনিয়নের ভিলেজ পাইকগাছার গুচ্ছ গ্রামের একটি কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

থানা পুলিশ জানায়, সকালে গুচ্ছ গ্রামের কাঁঠাল গাছে রজব আলী (৬০) এর লাশ ঝুলতে দেখে স্থানীয়রা খবর দিলে সাড়ে ৮ টার দিকে ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এরপর তার সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিবারের পক্ষে দাবি করা হচ্ছে, ঋণের দায়ে তিনি আত্নহত্যা করে থাকতে পারেন। তবে অনেকে মনে করছেন, গুচ্ছগ্রামে গত কয়েক দিনের গোলযোগের জের ধরে তাকে কেউ পরিকল্পিতভাবে হত্যার পর সেখানে লাশ ঝুলিয়ে দিতে পারে। যদিও মৃত্যুর বিষয়টি হত্যা না কি আত্নহত্যা তা নিশ্চিত করে বলতে পারছেনা থানা পুলিশ। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক শাহিনুর রহমান সাংবাদিকদের জানান, মৃতের পরিবারের দেওয়া খবরে উপজেলার সোলাদানা ইউনিয়নের ভিলেজ পাইকগাছার গুচ্ছ গ্রামের একটি কাঁঠাল গাছ থেকে রজব আলী (৬০) নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ সকাল সাড়ে আটটার দিকে উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্টের পর ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে।

বৃদ্ধের পরিবারের উদ্বৃতি দিয়ে তিনি আরও জানান, ঋণের দায়ে দায়গ্রস্থ হয়ে তিনি আত্নহত্যা করেছে। তবে স্থানীয়দের দাবি, গত কয়েকদিন যাবত গ্রামটিতে মারামারি-গোলযোগ চলে আসছে। এ ঘটনার জের ধরে তাকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করে সেখানে তার লাশ ঝুলিয়ে দিয়েছে কিনা তাও খতিয়ে দেখা দরকার।

এব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রফিকুল ইসলামের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ না করায় তাৎক্ষণিক তার প্রতিক্রিয়া জানা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ