• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

পরিবারের কাছে ফিরিয়ে দিন ছাত্রদলের ৬ নেতাকে রিজভী

News Desk
আপডেটঃ : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

বিশোষ প্রতিনিধিঃ

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন বাসার সামনে থেকে তুলে নিয়ে যাওয়া ৬ ছাত্রদল নেতাকে পরিবারের কাছে ফেরত দিন। শুক্রবার রাতে এক বিবৃতিতে তিনি এই আহ্বান জানান।

নিখোঁজ ছাত্রদলের নেতারা হলেন, জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক মমিনুল ইসলাম জিসান, কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক শাহাদত হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি হাসানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল রিয়াদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এফ রহমান হল ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দীন মোহাম্মদ।

বিবৃতিতে বলা হয়েছে, গতকাল সকাল ১১ টায় রাজধানীর আজিমপুরস্থ নিজ বাসভবন থেকে বের হওয়ার পর জাতীয়তাবাদী ছাত্রদল-ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক মমিনুল ইসলাম জিসানকে পাওয়া যাচ্ছে না। তার খোঁজ নেওয়ার জন্য তার বাসার সামনে গেলে উল্লিখিত ছাত্রদল নেতাদের সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে যায়, এখন পর্যন্ত তাদের কোনো হদিস নাই।

এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে রুহুল কবির রিজভী বলেন,‘আইনশৃঙ্খলা বাহিনী বিরোধী দলীয় কোনো নেতাকর্মীকে বেআইনিভাবে আটকের পর অস্বীকার করা এখন অভ্যাসে পরিণত হয়েছে। আওয়ামী শাসকগোষ্ঠী ক্ষমতায় থেকে এ ধরণের অমানবিক ঘটনা প্রতিদিন ঘটাচ্ছে। আটকের পর অস্বীকার করাটা অবৈধ আওয়ামী সরকার বিরোধী দল নিধনে মোক্ষম অস্ত্র হিসেবে ব্যবহার করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ