• শনিবার, ২৫ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী বগুড়ায় নানা আয়োজনে জেলা কর্মশালা-২০২৪ অনুষ্ঠিত ধামরাইয়ে আওয়ামী লীগের পাঁচ পদধারী প্রার্থীদের হারিয়ে আব্দুল লতিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মধুপুরে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন বিশ্ব মেট্রোলজি দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে হজ্জ প্রশিক্ষণ অনুষ্ঠিত বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়ন-এর নির্বাহী কমিটি গঠিত ৪ বার পুরস্কৃার পেলেন গ্রাম পুলিশ ময়না দাস সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন সহকারী অধ্যাপক পুলক মজুমদার

News Desk
আপডেটঃ : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

রনজিত কুমার পাল (বাবু),স্টাফ রিপোর্টারঃ

ঢাকার ধামরাইয়ের থানা বাসষ্ট্যান্ডে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ফরিদপুরের সদরপুর সরকারি কলেজের পদার্থবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক পুলক কৃষ্ণ মজুমদার(৪৫)।

শুক্রবার (১৪ জুলাই) বিকেল পাঁচটার দিকে ধামরাই থানা রোড বাসষ্ট্যান্ডে ঢাকা -আরিচা মহাসড়কে ফুট ওভারব্রিজের নীচে রাস্তা পারাপারের সময় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান পুলক কৃষ্ণ মজুমদার(৪৫)।

দুর্ঘটনায় নিহত পুলক মজুমদারের বাড়ি রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার মাশালিয়া গ্রামে । তার পিতার নাম কেশব লাল মজুমদার। তিনি ফরিদপুরের সদরপুর সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক।
তার স্ত্রী সুচিত্রা সরকার সাভার উপজেলার চাকলগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকতা করেন।তিনি স্ত্রী,এক পুত্র,এক কণ্যা সন্তান নিয়ে নিয়ে ধামরাই পৌরসভার চৌদালী পাড়া মহল্লার রাধাকান্ত সরকারের বাড়িতে ভাড়া থাকেন। বাড়িতে আসার পথে দুর্ঘটনাযর শিকার হন পুলক কৃষ্ণ মজুমদার(৪৫)।

পুলক মজুমদারের শ্যালক আশীষ সরকার জানান তার জামাই বাবু (ভগ্নিপতি) ধামরাই থানা বাসষ্ট্যান্ডে সরাসরি লেনে নামেন।রাস্তা পার হওয়ার সময় আরিচাগামী একটি নীলাচল পরিবহনের দ্রুতগামী বাস তাকে চাপা দেয়।বাসের চাকা তার দুই পায়ের উপর দিয়ে যায় এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।পরে সন্ধ্যায় সাভার হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।রাত নয়টার দিকে নিহত পুলক মজুমদারের স্ত্রী খবর পেয়ে থানায় গিয়ে মরদেহ সনাক্ত করেন।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুল হক বলেন এ ঘটনায় নীলাচল পরিবহনের বাসটি সনাক্ত করা সম্ভব হয়েছে।ঐ বাসটি আটক করতে একই পরিবহনের আরেকটি বাস আটক রাখা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

পুলক মজুমদারের বাড়ির মালিক রাধাকান্ত সরকার জানান আজ শনিবার দুর্ঘটনায় নিহত পুলক মজুমদারের শবদেহ তার দেশের বাড়ি বালিয়াকান্দি থানার মাশালিয়া গ্রামে তার অন্তেষ্টিক্রিয়া দাহ ক্রিয়াদি সুসম্পন্ন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ