• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

বগুড়া সারিয়াকান্দিতে সাংবাদিকদের সঙ্গে পুলিশের অশোভনীয় আচারণ

News Desk
আপডেটঃ : শুক্রবার, ২৩ জুন, ২০২৩

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার সারিয়াকান্দিতে সাংবাদিকের সঙ্গে পুলিশের অশোভনীয় আচারণের ঘটনা ঘটেছে। উপজেলার এক ইউপি চেয়ারম্যানের উপরে হামলার ঘটনাকে কেন্দ্র করে মানববন্ধন চলাকালে উপজেলার চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই আনোয়ার হোসেন এর বিরুদ্ধে এ অভিযোগ উঠে।

জানা গেছে, গত ২২শে জুন বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভেলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম শিপনের উপর সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবীতে ইউনিয়নবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের ছবি তোলার সময় চ্যানেল এস ও দৈনিক আজকালের খবর পত্রিকার সাংবাদিক জাফরুল সাদিকের সাথে কথা কাটাকাটি হয়।

সে সময় উপস্থিত চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দুরুল হুদা বিষয়টি দেখার কথা বলেন। তার কথাও উপেক্ষা করে চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই আনোয়ার হোসেন সাংবাদিক জাফরুল সাদিকের উপর ক্ষিপ্ত হয়ে অশোভনীয় আচারণ করেন। সে সময় উপস্থিত থাকা জাতীয় দৈনিক সংবাদ সংযোগ ও দৈনিক চাঁদনি বাজার পত্রিকার সাংবাদিক আব্দুল ওয়াহেদ,দৈনিক গনকন্ঠ পত্রিকার সাংবাদিক সুমন কুমার সাহা,দৈনিক মুক্তসকাল পত্রিকার সাংবাদিক সামিউল ইসলাম সনি অশোভনীয় আচারণের কারণ জানতে চাইলে এ এস আই আনোয়ার হোসেন আমার সিনিয়র আছে বলে ঘটনা স্থল থেকে চলে যান।

এব্যাপারে চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই আনোয়ার হোসেন মুঠোফোনে জানান, ভেলাবাড়িতে মানববন্ধন চলাকালে রাস্তায় যানজট সৃষ্টি হলে সেটি নিরোসনের চেষ্টা করি,তবে জ্ঞানত কোনো সাংবাদিক বন্ধুর সাথে খারাপ আচরণ করি নাই। এ বিষয়ে চন্দনবাইশা তদন্ত কেন্দ্রের ইনচার্জ দুরুল হুদার কাছে জানতে চাইলে তিনি বলেন, এটা তেমন কোন বিষয় না দুজনের মাঝে একটু ভুল বোঝাবুঝি হয়েছে মাত্র।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ