প্রবাসে বাংলা

ড্রীম লাইটার-এর বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত

এম ইউ এ সেলিম, নিউ ইয়র্ক থেকেঃ

ড্রীম লাইটার-এর বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত

‘ড্রীম লাইটার ইন্টারন্যাশনাল এ্যানুয়াল কনফারেন্স ২০২১’ সম্প্রতি নিউ ইয়র্কের হোটেল ম্যারিয়টে অনুষ্ঠিত হয়। ড্রীম লাইটার একটি মানব সেবা সংগঠন যেটি ব্যবসার মাধ্যমে অর্জিত অর্থ পৃথিবীর বিভিন্ন দেশে আর্ত মানবতার সেবায় ব্যয় করে।

ড্রীম লাইটার-এর এই বার্ষিক সমাবেশ বিগত নভেম্বর ৩০ তারিখে হোটেল ম্যারিয়ট-এর গ্র্যান্ড বলরুমে সন্ধ্যা থেকে মধ্যরাত্রি পর্যন্ত অনুষ্ঠিত হয়। ফইজুল ফরহাদ-এর নেতৃত্ত্বে ৮ সদস্যের একটি কমিটি অনুষ্ঠানের আয়োজন করে। অন্যান্য সদস্যগণ হলেন মাহাবুব হোসেন বিপ্লব, সামসুদ্দিন শেখ নান্টু, আবু তাহের, যুবায়ের হোসেন, ইসতিয়াক আহমেদ, মুরাদ রহমান, খন্দকার রবী ও রাসেল মিয়া।পৃষ্ঠপোষকতায় ছিলেন ড্রীম লাইটার-এর ডিরেক্টর অফ ফিন্যান্স আবুল হায়াত, ডিরেক্টর অফ মার্কেটিং ইকবাল এইস আনসারী এবং চীফ এ্যাডভাইজার মাইন উদ্দিন আহমেদ।

সামসুদ্দিন শেখ নান্টু, এডভোকেট এম এম নূরুজ্জামান এবং মোঃ আবুল হায়াত অনুষ্ঠানে সূচনা বক্তব্য পেশ করেন। চীফ এ্যাডভাইজার মাইন উদ্দিন আহমেদ ড্রীম লাইটার-এর ব্যবসা এবং মানবিক সাহায্যের প্রক্রিয়ার উপর আলোচনা করেন। ড্রীম লাইটার নিউ ইয়র্কে একটি নন-প্রফিট অর্গানাইজেশন হিসেবে রেজিস্ট্রীকৃত।

ড্রীম লাইটার-এর প্রেসিডেন্ট এবং সিইও ডি এম সবুজ প্রতিষ্ঠানের সার্বিক কর্মকান্ডের উপর একটি সচিত্র এবং দীর্ঘ উপস্হাপনা উপহার দেন। তিনি ড্রীম লাইটার-এর ভবিষ্যত কর্মপরিকল্পনার একটি বিস্তারীত বিবরণ দেন যাতে আরো অনেকগুলো দেশে প্রতিষ্ঠানের শাখা খোলা এবং সদস্যদের সুযোগ-সুবিধা বৃদ্ধির কথা রয়েছে।

ড্রীম লাইটার-এর উন্নয়নে সেরা অবদানের জন্য মোঃ হাসেম, আনিসুর রহমান, হোসাইন বিপ্লব এবং একেএম রুহুল কুদ্দুসকে “এচিভমেন্ট এওয়ার্ড” প্রদান করা হয়।
অনুষ্ঠানে বিগত কনফারেন্সের কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদেরকে পুরষ্কার দেয়া হয়। এ বছরের ট্যালেন্ট হান্ট বিজয়ীদেরকে কাছাকাছি সময়ে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে পুরষ্কৃত করা হবে।

বার্ষিক সমাবেশে উপস্হিত সদস্যবৃন্দকে নৈশভোজে আপ্যায়ণ করা হয়। ড্রীম লাইটার-এর বার্ষিক সমাবেশ শেষ হয় প্রখ্যাত গায়িকা বেবী নাজনীন-এর বেশ কিছু জনপ্রিয় গানের মাধ্যমে। অনুষ্ঠানে খন্দকার রবী দুটো গান পরিবেশন করেন। পুরো অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন সোনিয়া এবং মিউজিকে ছিলেন সাউন্ড গীয়ার-এর চৌকষ বাদকবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button