আরো...জেলার খবর

লক্ষীপুরের চরশাহীতে প্রবাসীর বাড়ীতে ভাংচুর ও হত্যার হুমকি।

ক্রাইম রিপোর্টারঃ

লক্ষীপুরের চরশাহীতে প্রবাসীর বাড়ীতে ভাংচুর ও হত্যার হুমকি।
১২ নং চরশাহীর ৩ নং ওয়ার্ডের পর্দার পুকর পাড়ের লাইলী স্বামী মোঃ হারুনের স্ত্রী সন্ত্রাসী বাহীনি ভাড়া করে এনে নিরীহ সবুজ ও প্রবাসী মাসুদ আলমের ঘর ভাংচুর ও হত্যার হুমকির অভিযোগ পাওয়া যায়।
প্রবাসী মাসুদ আলম ও সোহাগ দুই ভাই প্রবাসে অবস্থান করছেন, তারা এ প্রতিবেদক কে জানান, লাইলী বেগম তাদের জায়গা দখল করার জন্য ভাড়া করা সন্ত্রাসী নিয়ে এসে সবুজ ও মাসুদ আলমের ঘর ভাংচুর করে। স্হানীয় ইউনিয়ন পরিষদের মাধ্যমে তার অভিযোগ করতে পারতো কিন্তু তা না করে বাড়ীতে থাকা আমার মা’কে হত্যার হুমকি ও বল প্রয়োগ করে বসত ভিটা দখলে নেয়ার চেষ্টা চালায়।
গত ১৯ শে জুন চরিত্রহীন ও এলাকায় মহিলা সন্ত্রাসী হিসাবে খ্যাত লাইলী স্বামী হারুনের স্ত্রী সন্ত্রাসী ভাড়া করে এনে নিরীহ সবুজ ও এ প্রবাসীর বাড়ীতে ঘর ভাংচুর করায়। সন্ত্রাসীরা আওয়ামী লীগ এর হুমকি দমকি দিয়ে প্রবাসী মা’কে অকথ্য ভাষায় গালি গালাজ করে। এক পর্যায়ে হত্যার হুমকি দেয়।
চিন্হিত এ সকল সন্ত্রাসীদের নামে থানায় মামলাসহ ভিবিন্ন অভিযোগ রয়েছে।
তারা হলো মিলন (১) পিতাঃ নুর করিম পাটোয়ারী , মিলন(২) পিতাঃ আবুল বসার, সফি পিতাঃ বাহার,রাশেদ মাতাঃ রোশন আরা রোশা বরী বাড়ী,কবির পিতাঃ মুন্সি, মুন্সি বাড়ী,সুমন পিতাঃ নুর আলম বেরী বাড়ী,আলোক পিতা আবদুর রব, খোকা পিতাঃ আবুল খায়ের, ইউসুপ পিতাঃ মোস্তফা মাইজের বাড়ী সহ আরো কয়েক জন এ হামলা চালায় এবং প্রবাসীর পরিবারের খতি সাধন ও হত্যার হুমকি দেয়।
এ সংঘবদ্ধ সন্ত্রাসীদের গড ফাদার ও রয়েছে, পরবর্তীতে গড ফাদারের পরিচয় প্রকাশ করা হবে।
প্রবাসী মাসুদ আলম বলেন, দেশে আইন আছে কানুন আছে, আমারা ও দেশে আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলাম আমরা তো কখনো এ সকল অপকর্মে জড়িত ছিলাম না,তার আরেক প্রবাসী ভাই ছাএ লীগ করতো সে ও এ রকম অনুভূতি প্রকাশ করে জেলা ও উপজেলার অাওয়ামী লীগ নেতাদের নিকট বিচার দাবী করেন।
এ ছাড়া তাদের বাড়ীতে বৃদ্ধা মা ও বোন ছাড়া কোন লায়েক পুরুষ না থাকায় এখনো মামলা করা হয়নি, তবে অনলাইনে মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান।
এ ব্যাপারে প্রবাসী মাসুদ আলম ও সোহাগ জানান,আমরা স্হানীয় প্রশাসনের ও রেব বাহীনির সহযোগিতা কামনা করছি।
পূর্বের নিউজের লিংকঃ
https://newsjatiyobangladesh.com/wp-admin/post.php?post=2744&action=edit

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button