জেলার খবর

আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ধামরাইয়ে আ’লীগের যৌথসভা অনুষ্ঠিত

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ধামরাইয়ে আ’লীগের যৌথসভা অনুষ্ঠিত

ঢাকা জেলার ধামরাই উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে ২৩শে জুন বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও ২৫ শে জুন পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০শে জুন -২০২২) সকাল এগারটার দিকে ধামরাই পৌরসভার ঢুলিভিটা এলাকার সিটি সেন্টারে ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের সাবেক মানণীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ মালেক এর সভাপতিত্বে এ’যৌথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত উপস্থিত ছিলেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

এ’সময় বিভিন্ন বক্তারা সদ্য সমাপ্ত সুতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত না হওয়ার কারণে ক্ষুদ্ধ হয়ে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি বলেন সদ্য সমাপ্ত সুতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমাদের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত না হওয়া খুবই দুঃখজনক। আওয়ামী লীগের এত নেতা-কর্মী থাকতে নির্বাচনের দিন নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী রাজার পক্ষে উল্লেখযোগ্য নেতা-কর্মীদের সক্রিয় ভাবে দেখা যায়নি বলে বিভিন্ন মাধ্যমে জেনেছি এর কারণ হিসেবে নেতা-কর্মীরা মেম্বার প্রার্থীদের নিয়ে বেশি ব্যস্ত ছিল বলে জানা যায়। যেটা মোটের কাম্য ছিল না।

আগামী ২৩ ই জুন ধামরাইয়ে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী যেন সুন্দর এবং সফল হয় তার জন্য সবাইকে একত্রিত ভাবে সহযোগিতা করতে হবে। একটা কথা সব সময় আমাদের মনে রাখতে হবে পদ পদবি বড় বিষয় নয় আমরা সবাই আওয়ামী লীগ করি আমাদের একসাথে মিলেমিশে কাজ করতে হবে।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য শফিক আনোয়ার গুলশান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব দেওয়ান আফছার উদ্দিন জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা,ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লাল্টু, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ হিমায়েত কবির মতিন, উপজেলা আওয়ামী যুবলীগ নেতা মোঃ হাফিজুর রহমান হাফিজ, ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান খান সহ আওয়ামী লীগ,স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগ,যুবলীগ, মহিলালীগ,ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা এ’সময় উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button