বিনোদন

মিথিলার সঙ্গে প্রেম নিয়ে দেবালয় বললেন ‘সৃজিত সব জানে’

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বর্তমানে ওপার বাংলার পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে সেখানেই সংসার পেতেছেন। এরই মধ্যে কলকাতার আলোচিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’তে অভিনয় করেছেন তিনি।

এই সিরিজটি প্রকাশ হওয়ার পরই গুঞ্জন ছড়িয়ে পরে সিরিজটির পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে মিথিলার। টলিপাড়ায় ইদানীং এই গুঞ্জনই চর্চিত। সেটা এখন ঢাকায়ও উড়ে এসেছে। তবে সত্যিই কি প্রেম তাদের মধ্যে? বিষয়টি পরিস্কার করেছেন পরিচালক দেবালয় নিজে?

আনন্দবাজারকে দেওয়া এক ব্যক্তব্যে দেবালয় বলেন, ব্যক্তিগত জীবনে আমি খুবই খুশি। এই বিষয়টা এ বার সত্যিই হাস্যকর জায়গায় চলে গিয়েছে। পুরোটা সৃজিতও জানে।

স্ত্রীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে সৃজিত কিছু বলেননি? উত্তরে দেবালয়ের বলেন, ‘আমার সঙ্গে সৃজিতের কথা হয়েছে। আমরা মজা করে ছবিও তুলেছি। কারও সঙ্গে যদি কারও কিছু থাকে, তা হলে সেটা তাঁদের ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে চর্চা হবে কেন? আমি তো বুঝতেই পারছি না। আমার আর মিথিলার বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে ‘মন্টু পাইলট ২’-এর সেটে। আমরা যে ধরনের মানুষ, আমার বা মিথিলার এই সমস্ত কথায় কিছু যায় আসে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button