জেলার খবর

গ্লোবাল টেলিভিশনের হেড অফিসে হামলা ও সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

গ্লোবাল টেলিভিশনের হেড অফিসে হামলা ও সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন

সন্ত্রাসী মুন্না বাহিনী কর্তৃক গ্লোবাল টেলিভিশন এর হেড অফিসে হামলা ও সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে লক্ষ্মীপুরে কর্মরত সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সোমবার সকালে প্রেসক্লাব প্রাঙ্গণে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাংবাদিক ফোরামের সভাপতি ও মুক্তিযোদ্ধা মফিজুর রহমান মাস্টার, সিনিয়র সাংবাদিক আনোয়ার রহমান বাবুল (দৈনিক তথ্যধারা),

সোহেল হোসেন (নিউজ জাতীয় বাংলাদেশ),

গাজী মোঃ মমিন উল্লাহ (দৈনিক বাংলাদেশ) শাকের মুহাম্মদ রাসেল (মাছরাঙ্গা টিভি),ইমরান হোসেন (দৈনিক গণকণ্ঠ)
নাজিম উদ্দিন রানা (বিজনেস বাংলাদেশ, রবিউল ইসলাম খান (দৈনিক আমাদের লক্ষ্মীপুর) ডালিম কুমার দাস (এশিয়ান টেলিভিশন) সোহেল রানা (চ্যানেল ২৪) সার্জেন্ট অব. সোলায়ইমান চৌধুরী (বিশিষ্ট মানবাধিকারকর্মী) ও গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি কামালুর রহিম সমর প্রমুখ।

প্রেসক্লাব সেক্রেটারি ও নিউজ২৪ এবং বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেলের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন রুর‍্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) সভাপতি ও লন্ডন টাইমস ব্যুরোচীফ, (বৃহত্তর নোয়াখালী) অ আ আবীর আকাশ, আনিস কবির (যমুনা টেলিভিশন),কাজী ওসমান মোর্শেদ (দৈনিক বর্তমান বাংলা), পলাশ সাহা (আরটিভি), আব্দুল মালেক নিরব (দৈনিক আমার বার্তা), মোঃ আরিফ হোসেন (দৈনিক বর্তমান দিন) এম হোসাইন (দৈনিক একুশের সংবাদ),নাজমুন নাহার লাকি (দৈনিক স্বাধীন বাংলা), ফয়সাল কবির, রাজু আহমেদ, ফয়সাল হোসেন ( লক্ষ্মীপুর মঞ্চ এর ভাতা সম্পাদক ), ও আনোয়ার হোসেন প্রমুখ।

বক্তারা গ্লোবাল টেলিভিশনে হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান এবং দেশব্যাপী সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদ জানিয়ে ষড়যন্ত্রমূলক সকল মামলা প্রত্যাহার করার আহ্বান জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button