শিক্ষাঙ্গন

সেনবাগে ‘শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক’ মনোনীত হলেন মনোয়ারুল হক

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

সেনবাগে ‘শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক’ মনোনীত হলেন মনোয়ারুল হক

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ-সেনবাগ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক মনোনীত হলেন কানকিরহাট বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মনোয়ারুল হক।

উপজেলা পর্যায়ের বিচারক প্যানেল শিক্ষকতার অভিজ্ঞতা, শিক্ষাগত যোগ্যতা, বিষয়ভিত্তিক জ্ঞান ও নিষ্ঠা,সৃজনশীল প্রশ্নপত্র তৈরির দক্ষতা শিক্ষার্থী, অভিভাবক,সহকর্মী ও কর্তৃপক্ষের সাথে সহযোগিতার প্রবণতা, চারিত্রিক দৃঢ়তা -ব্যক্তিত্ব,সততা ওসুনাম,শৃঙ্খলাবোধ,সময়ানুবর্তিতা,শ্রেণিকক্ষে পাঠদানে নিয়মানুবর্তিতা * ডিজিটাল কনটেন্ট তৈরি এবং শ্রেণিকক্ষে মাল্টিমিডিয়ার ব্যবহার * সৃজনশীল প্রকাশনা * গুনগতমানের শিক্ষায় উদ্ভাবনী/ সৃজনশীল উদ্যোগ ও উত্তম চর্চার নিদর্শন * কমিটির কাজে দক্ষ ও আর্থিক শৃঙ্খলা এসব মানদণ্ড অনুযায়ী প্রয়োজনীয় ডকুমেন্টস যাচাই-বাছাই করে আইসিটিতে অগ্রগামী তরুণ এ শিক্ষককে মাধ্যমিক স্কুল পর্যায়ে সেনবাগ উপজেলার ‘শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক’ঘোষণা করেছেন।

মনোয়ারুল হক উপজেলা পর্যায়ে ‘শ্রেষ্ঠ শ্রেণির শিক্ষক’ মনোনীত হওয়ায় তাঁর নিজ প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী,অভিভাবক, সহকর্মী ও পরিচালনা পর্ষদ সহ এলাকার সুধীজন সবাই উনাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এ বিষয়ে মোঃ মনোয়ারুল হকের অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, এ অর্জন ও সম্মান আমার একার নয়,এটি আমার শিক্ষার্থীদের,অভিভাবকদের,সহকর্মী এবং পরিচালনা পর্ষদ সহ অত্র এলাকার সবার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button